‘অনেক পরিবর্তনের সিদ্ধান্ত নিয়ে বার্সা আসছে’

Barcelona's Argentinian forward Lionel Messi (R) and Barcelona's Uruguayan forward Luis Suarez (L) react during the UEFA Champions League quarter-final football match between Barcelona and Bayern Munich at the Luz stadium in Lisbon on August 14, 2020. (Photo by Rafael Marchante / POOL / AFP)

দুরন্ত ডেস্ক:

গতকাল বৃহস্পতিবার রাতে বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে হেরে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ আট থেকে বিদায় নিয়েছে বার্সেলোনা।

এমন হারে দলের অন্দরমহল উতপ্ত হয়ে উঠেছে। তাই বাধ্য হয়ে দল নিয়ে পরিবর্তনের আভাস দিয়ে দিলেন প্রেসিডেন্ট জোসেফ বার্তেমেউ।

এর মাঝে কোচ কিকে সেতিয়েনের চাকরি চলে যাচ্ছে বলে জানিয়েছে স্প্যানিশ মিডিয়াগুলো।

কড়া ভাষায় স্থানীয় সংবাদ মাধ্যমকে বার্তেমেউ বলেন, ‘বার্সেলোনার ক্লাবের জন্য এটা অনেক কঠিন রাত ছিল। বার্সা সমর্থক, সদস্য, খেলোয়াড় এবং সবার জন্য আমি দুঃখপ্রকাশ করছি।

তবে এ নিয়ে আর কিছু বলার নেই। ম্যাচ নিয়ে কিছু বলার জন্য উপযুক্ত সময় এখন না। আমাদের এখন ভবিষ্যতের জন্য তৈরি হতে হবে।’

ভবিষ্যতের জন্য দল নিয়ে অনেক সিদ্বান্তের কথাও জানিয়ে দিয়েছেন বার্তেমেউ, ‘বেশ কিছু সিদ্ধান্ত আমরা এরই মধ্যে নিয়ে ফেলেছি। আগামী কয়েকদিনের মধ্যে আরও কিছু সিদ্ধান্ত নেয়া হবে। আগামী সপ্তাহ থেকে একের পর এক ঘোষণা দেয়া হবে।’

শেষ আট থেকে বিদায় নেয়ার পর গুঞ্জন উঠেছে প্রধান কোচ কিকে সেতিয়েনকে বরখাস্ত করবে বার্সেলোনা।

এ বিষয়ে নিয়েও মুখ খুলেছেন বার্তেমেউ, ‘এই মুহূর্তে কোচের ব্যাপারে কিছু না বলাই ভালো বলে আমি মনে করছি। চ্যাম্পিয়নস লিগের আগেই অনেক সিদ্ধান্ত হয়ে গেছে। ভবিষ্যত বলবে কি হবে।’