আখাউড়ায় ট্রেনে ছিনতাই চক্রের ৬ সদস্য গ্রেফতার

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ট্রেনে ছিনতাইকারী চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের পূর্বাঞ্চল রেলপথের আখাউড়া হয়ে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট এবং চট্টগ্রাম-ঢাকা চলাচলকারী বিভিন্ন ট্রেনে আন্তঃজেলা পেশাদার ছিনতাইকারী বলে জানা গেছে।

গ্রেফতারকৃতরা হলো কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার আফাজ উদ্দিনের ছেলে সুমন (২০), নান্দাইল উপজেলার তাহের মিয়ার ছেলে বাবুল (২০), একই জেলার অষ্টগ্রাম উপজেলার আসকর মিয়ার ছেলে সুমন (২০), কিশোরগঞ্জ সদরের মোক্তার হোসেনের ছেলে জীবন (২৮), ময়মনসিংহের আবুল হোসেনের ছেলে রুবেল মিয়া (২২) এবং নরসিংদী জেলার পলাশ উপজেলার মানিকের ছেলে সুমন (৩৫)।

সোমবার (৩ নভেম্বর) রাতে আন্তঃনগর উপকূল এক্সপ্রেস চলন্ত ট্রেনে এক যাত্রীর মোবাইল ফোন ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় চক্রটির ওই সদস্যদের আটক করে পুলিশ। মঙ্গলবার সকালে রেলওয়ে থানা পুলিশ তাদের ব্রাহ্মণবাড়িয়া আদালতে সোপর্দ করে।

আখাউড়া রেলওয়ে থানার ওসি সাকিউল আযম জানান, ওরা পূর্বাঞ্চল রেলপথে ট্রেনে ছিনতাই চক্রের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে আখাউড়া রেলওয়ে থানাসহ বিভিন্ন থানায় একাধিক ছিনতাই মামলা রয়েছে বলে জানান ওসি।

দুরন্ত/৩নভেম্বর/আইসি