আমবাড়িয়া ইউনিয়ন নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী আকমল

কুষ্টিয়া প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কুষ্টিয়ার খোকসা উপজেলার আমবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ আকমল হোসেন মন্ডল। তিনি কুষ্টিয়া-৪ (খোকসা-কুমারখালি) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এর একান্ত আস্থাভাজন ব্যক্তি।   

আমবাড়িয়া ইউনিয়নের চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্র আলোচনায় মোঃ আকমল হোসেন মন্ডল এর নাম । এখন আমবাড়িয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় দলীয় কর্মীদের আলোচনায় উঠে এসেছেন তিনি।

এরপর থেকে একের পর এক চলছে গুঞ্জন। তিনি বিভিন্ন সময় আমবাড়িয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে উন্নয়ন করার চেষ্টা করেছেন বলে তিনি উল্লেখ করেন। 

আমবাড়িয়া ইউনিয়নের সাধারন জনগণ বলেন, মোঃ আকমল হোসেন মন্ডল একজন সাংগঠনিক মানুষ। তার জন্য আমরা কাজ করব। তিনি নির্বাচিত হলে খেটে খাওয়া মেহনতি মানুষের পাশে থাকবেন এবং এলাকার আরও উন্নয়ন হবে বলে আমরা মনে করি।

মোঃ আকমল হোসেন মন্ডল বলেন, আমি ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতির সাথে যুক্ত আছি । আমি আমবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি, কন্ঠগজরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি, সেনগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের বিদ্যুৎসাহী সদস্য ও আমবাড়িয়া হাফিজিয়া মাদ্রাসার সভাপতির দায়িত্ব পালন করছি। এছাড়াও আমি কালিতলা বণিক সমিতির সভাপতির দায়িত্ব পালন করছি। 

আমি মহামারী করোনাকালীন সময়ে জনসচেতনতায় কাজ করাসহ এলাকাবাসীর পাশে সার্বক্ষণিক ছিলাম। আমি আমার সাধ্যমত এলাকার জনগণকে ত্রাণ দিয়েছি। এখনও জনগণের পাশে আছি।

তিনি আরও বলেন, ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন পাব এই প্রত্যাশায় আমি ইউনিয়ন বাসীর কাছে দোয়া ও সমর্থন চাই ।