‘আলোর দিশা, বাংলাদেশ’ এর বশেমুরবিপ্রবি শাখার কমিটি ঘোষণা


বশেমুরবিপ্রবি প্রতিনিধি:

‘বিকশিত হওয়ার এইতো সময়’ স্লোগানকে সামনে রেখে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো ‘আলোর দিশা, বাংলাদেশে’ এর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) শাখা।

গতকাল বুধবার (২৯ জুলাই) সংগঠনটির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক রাসেল মুরাদ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

উক্ত কমিটিতে সভাপতি হিসেবে ইতিহাস বিভাগের শিক্ষার্থী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ ও সাধারণ সম্পাদক হিসেবে আইটিআই বিভাগের শিক্ষার্থী মোঃ আল-আমিন বিশ্বাসকে সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি মিরাজ মাহামুদ ও সাধারণ সম্পাদক তানভীর আহমাদ সিদ্দিকী অনুমোদনে মনোনীত করা হয়।

কমিটির অন্যান্য পদের সদস্যরা হলেন- সহ-সভাপতি পদে কারিমুল হক, যুগ্ন সাধারণ সম্পাদক পদে এস.এম হাসান, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ সাব্বির খান, অর্থ সম্পাদক পদে মোঃ সাঈদুর রহমান সাঈদ, সহ-অর্থ সম্পাদক পদে মোঃ তারিকুল ইসলাম, প্রচার সম্পাদক পদে মোঃ সজীব শেখ, দপ্তর সম্পাদক পদে রিফাত জামান, মিডিয়া ও ডকুমেন্টেশন পদে আনোয়ার হোসেন, শিক্ষাঋণ, আর্থিক সহায়তা ও বৃত্তি বিষয়ক সম্পাদক পদে মোঃ দ্বীন ইসলাম, লাইব্রেরী বিষয়ক সম্পাদক পদে মোঃ মহিবুল্লাহ, মানবসম্পদ বিষয়ক সম্পাদক পদে সাদিয়া হক ঋতু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক পদে আবুল হাসনাত পিয়াল, প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে সাগর শিকদার, নারী বিষয়ক সম্পাদিকা পদে আশা হোসেন দৃষ্টি।

উল্লেখ্য ‘আলোর দিশা, বাংলাদেশে’ শিক্ষার্থী ও তরুণদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে সভা, সেমিনার, কর্মশালা, টিম ওয়ার্ক ও বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করে থাকে। শিক্ষার্থীদের বিনামূল্যে বই পড়ানো, আর্থিকভাবে পাশে দাঁড়ানো, দক্ষ মানবসম্পদ তৈরিতে কাজ করে যাচ্ছে সংগঠনটি।