আড়ানী পৌরসভায় ভিজিএফ কার্ডের চাল বিতরণ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর মেয়র মুক্তার আলী ভিজিএফ কার্ডের এ চাল বিতরণ করেন। রবিবার (২৬ জুলাই) সকালে ঈদ-উল আজহাকে সামনে রেখে ভিজিএফ কার্ডের চাল বিতরণ করা হয়েছে। পৌরসভার ৯টি ওয়ার্ডের ভিজিএফ কার্ডধারী ৩ হাজার ২শ ব্যাক্তি সহ আরো অতিরিক্ত ৩ শত মোট ৩ হাজার ৫শত পৌর নাগরিকের মাঝে এ চাল বিতরণ করা হয়।

সরেজমিনে সকাল ৮ টায় দেখা যায়, সু-শৃঙ্খল ভাবে চাল বিতরনের জন্য আড়ানী ফুলমন নেসা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯টি ওয়ার্ডের জন্য আলাদা ভাবে ৯ টি কক্ষের ব্যবস্থা করে মেয়র মুক্তার আলী। প্রতিটি ওয়ার্ডের জন্য নারী-পুরুষের পৃথক লাইনে ওয়ার্ন্ড ভিত্তিক কার্ডধারীদের চাউল গ্রহন করেছে।

এ সময় উপস্থিত ছিলেন, মুক্তার আলী আড়ানী পৌর মেয়র, বদিউজ্জামান বাঘা উপজেলা ট্যাগ অফিসার, রবিউল ইসলাম ১নং ওয়ার্ড, কাউন্সিলার, জিল্লুর রহমান ২নং ওয়ার্ড, কাউন্সিলার,আব্দুল আওয়াল ৩ নং ওয়ার্ড
কাউন্সিলার, মুজাম আলী ৪নং ওয়ার্ড কাউন্সিলার,আব্দুস সালাম ৫নং ওয়ার্ড
কাউন্সিলার, রানা আহম্মেদ ৬নং ওয়ার্ড কাউন্সিলার, মানিক আলী ৭নং ওয়ার্ড
কাউন্সিলার,কার্তিক ৮নং ওয়ার্ড কাউন্সিলার,
মোশারফ হোসেন (লিটন) ৯নং ওয়ার্ড কাউন্সিলার এবং সংরক্ষিত ১,২,৩ নং মহিলা ওয়ার্ড কাউন্সিলার সোনিয়া আক্ততার, ৪,৫,৬ নং খাদিজা খাতুন এবং ৭,৮,৯ ওয়ার্ড মহিলা কাউন্সিলর মর্জিনা বেগম সহ পৌরসভার কর্মচারী বৃন্দ।

চাউল বিতরণ কালে পৌর মেয়র মুক্তার আলীকে মাইকের মাধ্যমে বলতে শোনা যায় কার্ডধারী ছাড়াও যিনারা এসেছেন, যাদের চাল দরকার কেউ চলে যাবেননা, একটু অপেক্ষা করুন পৌরসভার চাউল পাবেন। তিনি কার্ডধারী এছাড়াও আড়ানী পৌর এলাকার আরও ৩ শত ব্যাক্তির মাঝে চাল বিতরণ করেছেন। মেয়র মুক্তার আলীর নিজ দক্ষতায় সুষ্ঠ ভাবে চাউল বিতরণে আড়ানীর সকল স্তরের পৌর নাগরিক খুশী।