আ.লীগের অসচ্ছল কর্মীদের মাঝে আর্থিক অর্থ প্রদান

বগুড়া প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে বগুড়ায় ত্যাগী অসচ্ছল কর্মীদের মাঝে আর্থিক সহযোগীতা প্রদান করা হয়েছে। রবিবার বিকেলে বগুড়া শহরের সাতমাথায় মুজিব মঞ্চে ইউনিয়ন ভিত্তিক অসচ্ছল অসচ্ছল ত্যাগী আওয়ামী লীগ কর্মীদের মধ্যে মমতাজ মাসুমা ফাউন্ডেশন কর্তৃক আর্থিক সহযোগিতা প্রদান করা হয়।

আর্থিক সহযোগিতা প্রদান অনুষ্ঠানে বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সুফিয়ান সফিকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ বগুড়া জেলা শাখার সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান মজনু ও প্রধান আলোচক এর বক্তব্য রাখেন মমতাজ মাসুমা ফাউন্ডেশন ও চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাছুদুর রহমান মিলন।

বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম রাজ এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশেষ বাংলাদেশ আওয়ামী লীগ বগুড়া জেলা শাখার সহ-সভাপতি টি জামান নিকেতা, যুগ্মসাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, সাবেক দপ্তর সম্পাদক জাকির হোসেন নবাব, সাবেক প্রচার সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস।

বগুড়া সদর উপজেলার ১১টি ইউনিয়নের অসচ্ছল কর্মীদের মাঝে আর্থিক সহযোগিতা প্রদান করা হয়। প্রাথমিক পর্যায়ে আজ ২৩ জন অসচ্ছল বাকি কর্মীদের মাঝে ৩ হাজার টাকা করে আর্থিক সহযোগিতা প্রদান করা হয়। পর্যায় ক্রমে বগুড়া সদরের প্রতিটি ইউনিয়নের অসচ্ছল ত্যাগী কর্মীদের আর্থিক সহযোগিতা প্রদান করা হবে বলেও মমতাজ মাসুমা ফাউন্ডেশনের পক্ষ থেকে জানানো হয়েছে।

আলোচনা সভা শেষে একজন ত্যাগী কর্মীর হাতে আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগ বগুড়া জেলা শাখার সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান মজনু।