ঈদের নতুন পোশাক পেয়ে খুশি হিলির অসহায় শিশুরা

দিনাজপুর প্রতিনিধি:

ঈদের আনন্দ ভাগাভাগি করতে দিনাজপুরের হিলিতে সুবিধাবঞ্চিত ও অসহায় শিশুদের নতুন পোশাক উপহার দিলেন বে-সরকারি সেচ্ছাসেবী সংগঠন হাকিমপুর ফাউন্ডশন।
৮০ সদস্য বিশিষ্ট এই সংগঠনটি বিগত প্রাণঘাতী করোনার সময়ও তারা অসহায় মানুষের মধ্যে বিভিন্ন ভাবে, বিভিন্ন রকম খাদ্য সামগ্রী দিয়ে আসছেন।

আজ রবিবার (৯ মে) বিকেল সাড়ে ৩ টায় হিলি সিপি মোড় ও চেকপোস্টের বালুচর এলাকার অসহায় শিশুদের মাঝে ঈদের নতুন জামা তুলে দেন সংগঠনটির সদস্যবৃন্দরা।

নতুন পোশাক পেয়ে মুখে হাসি ধরছে না ৯ বছরের শিশু জান্নাতুনের। জান্নাতুন বলেন, আমি খুবি খুশি হয়েছি, ঈদে আমার নতুন জামা হলো। আমার বাড়ি ঐ বালুরচর বস্তিতে, বাবা রিকশা চালায়। বাবার তো কামাই নাই,কি করে জামা কিনে দিবে? ইনারা আমাকে একটা নতুন জামা দিলো। নতুন জামা পড়ে ঈদগাঁ মাঠে যাবো।

হাকিমপুর ফাউন্ডেশনের সভাপতি সোহাগ সরকার বলেন, মানুষ, মানুষের জন্য। জীবন, জীবনের জন্য। এই প্রবাদ বাক্যটি আমরা সামনে রেখে,হিলির অসহায় মানুষদের পাশে থেকে কাজ করে আসছি। প্রতি ঈদে এসব অসহায় শিশুদের পাশে আমরা দাঁড়ায়, বিভিন্ন খাদ্য সামগ্রী ঈদ পোশাক তাদের আমরা দিয়ে থাকি। আজ আমরা ১৮ জন সুবিধাবঞ্চিত অসহায় শিশুদের মাঝে নতুন কাপড় বিতরণ করলাম।

দুরন্ত/৯মে/পিডি