এমপি চুন্নু’র পরিবারের রোগমুক্তি কামনায় তাড়াইল সরকারি কলেজে দোয়া মাহফিল

সুমন মিয়া, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি :

কিশোরগঞ্জ -৩ (তাড়াইল – করিমগঞ্জ) আসনের উন্নায়নের রূপকার সংসদ সদস্য, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড.মুজিবুল হক চুন্নু’র পরিবারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারি কলেজ কতৃপক্ষ।

জানা গেছে, কিশোরগঞ্জ- ৩(তাড়াইল -করিমগঞ্জ) আসনের সংসদ সসদ্য বীর মুক্তিযোদ্ধা এ্যাড. মুজিবুল হক চুন্নু ও তাঁর সহধর্মিণী স্থানীয় সরকার বিভাগের সাবেক অতিরিক্ত সচিব রোকসানা কাদের এবং বড় ছেলে ব্যারিস্টার জিয়াউল হক নিলয়ের দেহে করোনা ভাইরাস পজেটিভ ধরা পড়ে গত ৩ নভেম্বর।সেইদিন থেকে তাঁরা রাজধানীর মোহাম্মদপুর বাসভবনে আইসোলশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।তাদের দেহে করোনা পজেটিভ শনাক্ত হলেও তিনজনই সুস্থ আছেন।

আজ ৯ নভেম্বর রোজ সোমবার দুপুরে তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো.ফারুক আহম্মদের নেতৃত্বে এমপি পরিবারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার মো.তারেক মাহমুদ, তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারি কলেজের সহকারি অধ্যাপক মনোরঞ্জন তালুকদার, মোহাম্মদ রফিকুল ইসলাম, শহিদুর রহমান, আতাউর রহমান ভূইয়া,রুহুল আমিন ভূইয়াসহ তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারি কলেজের কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. মুজিবুল হক চুন্নু’র ও তাঁর সহধর্মিণী এবং বড় ছেলের রোগমুক্তি কামনা ও তাদের দ্রুত সুস্থতার জন্য আল্লাহর দরবারে দোয়া পড়েন তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারি কলেজ মসজিদের ইমাম মাও.লোকমান হোসেন।