করিমগঞ্জের সাবেক উপজেলা চেয়ারম্যান জনাব আলীর দাফন সম্পন্ন

দিলোয়ার হোসাইন নানক, কিশোরগঞ্জ প্রতিনিধি :

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা পরিষদের সাবেক দুই বারের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠা কালীন সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জনাব আলী (৮১) নামাজে জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। তিনি সোমবার(১৭ মে) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকার বাসায় বাধ্যক্য জনিত কারণে মারা গেছেন।

তার মরদেহ রাতেই জেলার করিমগঞ্জ উপজেলার জয়কা ইউনিয়নের কান্দাইল কামারহাটিয়া গ্রামে নিয়ে যাওয়া হয়। তিনি কান্দাইল উচ্চ বিদ্যালয় শিক্ষক এবং কৃতি ফুটবলার ছিলেন।

মঙ্গলবার ( ১৮ মে)বাদ জোহর জানাজার জন্য তার কফিন কান্দাইল উচ্চ বিদ্যালয় মাঠে নিয়ে গেলে সেখানে করিমগঞ্জ উপজেলা প্রশাসন,করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগ,করিমগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, করিমগঞ্জ উপজেলা পরিষদ,করিমগঞ্জ উপজেলা মুক্তিযুদ্ধের ইতিহাস সংরক্ষণ পরিষদ, গুনধর ইউনিয়ন আওয়ামী লীগ,জয়কা ইউনিয়ন আওয়ামী লীগ সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এ সময় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমান,কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম.এ আফজল,জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট শাহ আজিজুল হক,করিমগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম সুমন,করিমগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক দুলাল শিকদার, জয়কার ইউপি চেয়ারম্যান মো:আশরাফ উদ্দিন প্রমুখ জনাব আলীর কর্মময় জীবনের ওপর সংক্ষিপ্ত আলোচনা করেন।সেখানে বাদ জোহর রাষ্ট্রীয় মর্যাদার পর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।