করিমগঞ্জে প্রেম প্রত্যাখানে স্কুল পড়ুয়া ছাত্রীকে ছুরিকাঘাত

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় মিতু আক্তার (১৫)নামে ১ স্কুল পড়ুয়া ছাত্রীকে ছুরিকাঘাত করেছে নভেল(২২)নামের এক বখাটে।মিতু নিয়ামতপুর উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী।বখাটে নভেল নিয়ামতপুরে বোনের বাড়িতে এসে মিতুকে স্কুলে যাওয়া আসার পথে উত্ত্যক্ত করতো।

মঙ্গলবার (১১ আগস্ট)আটক হওয়া বখাটে নভেল কিশোরগঞ্জ জেলার নিকলী উপজেলার সিংপুর গ্রামের ফাইজুল ইসলামের ছেলে।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে মঙ্গলবার(১১ আগস্ট)দুপুরে নিয়ামতপুর বাজারে নভেল প্রেমের প্রস্তাব দেয় মিতুকে।এতে রাজি না হওয়ায় স্কুল পড়ুয়া ছাত্রীর বুকে, পেটে ও পিঠে ছুরিকাঘাত করে নভেল।

আশঙ্কাজনক অবস্থায় মিতুকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃমমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে দুরন্ত নিউজকে জানান,ঘটনার বিষয়টি জানার পরই পুলিশ অভিযুক্ত নভেলকে ধরতে অভিযান পরিচালনা শুরু করে।

তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে নভেলের অবস্থান নিশ্চিত হয়ে নিয়ামতপুর বাজারের পাশের একটি বাড়িতে অভিযান পরিচালনা করে নভেলকে আটক করে ।অভিযানে সন্ধ্যা সোয়া ৭ টার দিকে অভিযুক্ত নভেলকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।