করিমগঞ্জ ছাত্রলীগের উদ্যােগে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

কিশোরগঞ্জ প্রতিনিধি:

করিমগঞ্জে নানা আনুষ্ঠানিকতায় জাতির জনক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে করিমগঞ্জ উপজেলা ছাত্রলীগের উদ্যােগে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে করিমগঞ্জ উপজেলা ছাত্রলীগ এর উদ্যােগে আয়োজিত এই অনুষ্ঠানে কেক কেটে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উদযাপন করা হয়।

এতে করিমগঞ্জ পৌর মেয়র হাজী আব্দুল কাইয়ুম,করিমগঞ্জ পৌর যুবলীগের সভাপতি এ্যাডভোকেট মিজানুর রহমান মিজান,সাংগঠনিক সম্পাদক আবু রাজন,করিমগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা নূরুল হক জুনাইদ সহ আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান। কেক কাটা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচীর ও আয়োজন করা হয়।

করিমগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা নুরুল হক জুনাইদ বলেছেন,জাতির জনকের পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ আরো গতিশীল অবস্থানে রয়েছে।শেখ হাসিনার কারণে বর্তমান সময়ে আওয়ামী লীগ সুন্দর ভাবে সকল কার্যক্রম পরিচালিত করে আসছে।অনেক চড়াই উৎরাই পেরিয়ে এগিয়ে চলেছে দেশ ও জনগণের কল্যাণে।