করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন রাজবাড়ীর বিএমএ সভাপতি

রাজবাড়ী সংবাদদাতা:

বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) রাজবাড়ী জেলা শাখার সভাপতি এবং জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ডা. গোলাম মোস্তফা ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার (৮ আগস্ট) রাত সোয়া ৮টার দিকে তার মৃত্যু হয়।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৯ বছর। তিনি স্ত্রী ও চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রাজবাড়ীর সিভিল সার্জন ডা. নুরুল ইসলাম জানান, ডা. গোলাম মোস্তফা করোনায় আক্রান্ত ছিলেন। জেলাবাসী একজন গুণী মানুষকে হারালেন, যা পূরণ হওয়ার না।

মৃতের স্বজনরা জানান, করোনা ছাড়াও বার্ধক্যজনিত বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন ডা. গোলাম মোস্তফা। শনিবার সন্ধ্যার দিকে তিনি অসুস্থ বোধ করলে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। পরে ফরিদপুর নেয়ার পথে তিনি মারা যান। রবিবার (৯ আগস্ট) সকাল ১০টায় পৌর শহরের ১নং বেড়াডাঙ্গায় ডা. গোলাম মোস্তফার নিজ বাসভবনের সামনে নবারুণ সংঘের মাঠে নামাজের জানাজা অনুষ্ঠিত হবে।

ডা. গোলাম মোস্তফার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজবাড়ী-১ আসনের এমপি, কাজী কেরামত আলী, সিভিল সার্জন ডা. নুরুল ইসলামসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংষ্কৃতিক ব্যক্তিরা।

দুরন্ত/৯আগস্ট/পিডি