কিশোরগঞ্জে নতুন করে ১৮ জনের করোনা

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জ জেলায় সর্বশেষ পাওয়া নমুনা পরীক্ষায় রিপোর্টে নতুন করে আরো ১৮ জনের দেহে করোনা ভাইরাস কোভিড-১৯ পজেটিভ শনাক্ত হয়েছে। কিশোরগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমন উর্ধ্বমুখী।

ফের বেড়েছে শনাক্তের, সংখ্যা। সোমবার (৩ আগস্ট) মঙ্গলবার(৪ আগস্ট) আগের আংশিক সহ কিশোরগঞ্জ জেলায় সংগৃহীত মোট ৮০ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট (৪ আগস্ট) রাতে পাওয়া যায়।

এই ৮০ জনের নমুনা পরীক্ষায় নতুন মোট ১৮ জনের মধ্যে করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। বাকি ৬২ জনের মধ্যে রিপোর্ট নেগেটিভ এসেছে।কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল পিসিআর ল্যাবে এই নমুনাসমূহ পরীক্ষা করা হয়।

ফলে এ নিয়ে করোনা ভাইরাসে কিশোরগঞ্জ জেলায় আক্রান্তের সংখ্যা আরো ১৮ জন বেড়েছে।সোমবার (৩ আগস্ট )পর্যন্ত কিশোরগঞ্জ জেলায় করোনা শনাক্তের সংখ্যা ছিল ২০৬৩ জন।নতুন আরো ১৮ জন শনাক্ত হওয়ায় বর্তমানে বেড়ে দাঁড়িয়েছে ২০৮১ জনে।

এ দিকে নতুন করে জেলায় করোনা ভাইরাস থেকে সুস্থ হয়েছেন ৮ জন।নতুন সুস্থ হওয়া ৮ জনের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলা সবোর্চ্চ ৫ জন,পাকুন্দিয়া উপজেলায় ১ জন, কটিয়াদী উপজেলায় ১ জন,ও ভৈরব উপজেলায় ১ জন রয়েছেন।এ নিয়ে জেলায় মোট ১৮০২ জন সুস্থ হয়েছেন।

বর্তমানে কিশোরগঞ্জ জেলায় মোট ২৪২ জন করোনা আক্রান্ত রোগী এবং ৮ জন সাসপেক্টটেড নিজ বাড়িতে ও বিভিন্ন হাসপাতালে আইসোলেশনে রয়েছেন।মোট মৃত ব্যক্তির সংখ্যা বেড়ে দাড়িয়েছে ৩৮ জনে।

নতুন করে করোনা শনাক্ত হওয়া ১৮ জনের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলায় সবোর্চ্চ ১১ জন,তাড়াইল উপজেলায় ৪ জন,ভৈরব উপজেলায় ১ জন, ও বাজিতপুর উপজেলায় ২ জন রয়েছেন।মঙ্গলবার(৪ আগস্ট )রাত ১১ টা ৪৫ মিনিটের দিকে কিশোরগঞ্জ জেলা করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত কমিটির সদস্য সচিব সিভিল সার্জন ডাঃমোঃমুজিবুর রহমান বিষয়টি দুরন্ত নিউজকে নিশ্চিত করেছেন।