কিশোরগঞ্জে ২৪ ঘন্টায় করোনা শনাক্ত ১৩, মৃত্যু ১

কিশোরগঞ্জ প্রতিনিধি :

কিশোরগঞ্জে করোনায় নতুন ১ জন মারা গেছেন। ভৈরব উপজেলার ২৫ বছরের পুরুষ রোগি ১ জনের মৃত্যু হয়েছে।

কিশোরগঞ্জের সাতটি কেন্দ্রে নমুনা পরীক্ষায় ২৪ ঘন্টায় নতুন করে ১৩ জনের করোনা সংক্রমন শনাক্ত হয়েছে।একই সময়ে নতুন করে সুস্থ হয়েছেন ২৭ জন। সুস্থরা হলেন কিশোরগঞ্জ সদর উপজেলায় ১২ জন,ভৈরব উপজেলায় ৩ জন,নিকলী উপজেলায় ৪ জন,বাজিতপুর উপজেলায় ৮ জন।

সিভিল সার্জন ডা:মো:মুজিবুর রহমান রাতে রবিবার (৯ মে) জানিয়েছেন,কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে আংশিক ৯৪ টি নমুনা পরীক্ষায় নতুন ১৩ জনের নমুনা পজেটিভে এসেছে।নেগেটিভ হয়েছে ৭৩ টি নমুনা। আর বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ল্যাবে ৬৮টি নমুনা পরীক্ষায় পুরনো ১ জনের নমুনা পজেটিভ এসেছে। নেগেটিভ হয়েছে ৬৭ টি নমুনা।

আর কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল,পাকুন্দিয়া, নিকলী,বাজিতপুর ও অষ্টগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র ্যাপিড এন্টিজেন টেস্টে ১০ টি নমুনাই নেগেটিভ হয়েছে।

নতুন আক্রান্তের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলায় ৪ জন,পাকুন্দিয়া উপজেলায় ১ জন,কটিয়াদী উপজেলায় ২ জন,ভৈরব উপজেলায় ৪ জন,নিকলী উপজেলায় ২ জন রয়েছেন। বর্তমানে কিশোরগঞ্জ জেলায় ২৬২ জন করোনা ভাইরাসে চিকিৎসাধীন রয়েছেন। কিশোরগঞ্জ জেলায় এ পযর্ন্ত করোনা ভাইরাসে ৮২ জন মৃত্যুবরণ করেছেন।

এ পযর্ন্ত কিশোরগঞ্জ জেলায় মোট ৪ হাজার ৬৪৩ জনের দেহে ভাইরাসটির সংক্রমণ নিশ্চিত হয়েছে। আর করোনা থেকে সুস্থ হয়েছেন ৪ হাজার ২৯৯ জন।

রবিবার (৯ মে)পযর্ন্ত জেলায় করোনার টিকার জন্য নিবন্ধন করিয়েছেন ১ লাখ ২৭ হাজার ৪৮১ জন আর প্রথম ডোজ টিকা গ্রহণ করেছেন ৭৬ হাজার ৬৬৫ জন এবং দ্বিতীয় ডোজ টিকা গ্রহন করেছেন ৪২ হাজার ৫৫০ জন।