কিশোরগঞ্জে ২৪ ঘন্টায় করোনা শনাক্ত ৯, সুস্থ হলেন ২৫ জন

কিশোরগঞ্জ প্রতিনিধি :

কিশোরগঞ্জের ছয়টি কেন্দ্রে নমুনা পরীক্ষায় ২৪ ঘন্টায় নতুন করে ৯ জনের করোনা সংক্রমন শনাক্ত হয়েছে।একই সময়ে নতুন করে সুস্থ হয়েছেন ২৫ জন।

সুস্থরা হলেন কিশোরগঞ্জ সদর উপজেলায় ১২ জন,কুলিয়ারচর উপজেলায় ৫ জন,ভৈরব উপজেলায় ৩ জন,বাজিতপুর উপজেলায় ৪ জন ও মিঠামইন উপজেলায় ১ জন।

সিভিল সার্জন ডা:মো:মুজিবুর রহমান বুধবার(১৯ মে) রাতে জানিয়েছেন,কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে আংশিক ৯৪ টি নমুনা পরীক্ষায় নতুন ৯ জনের নমুনা পজেটিভে এসেছে এবং পুরনো ২ জনের নমুনা পজেটিভ এসেছে।

নেগেটিভ হয়েছে ৮৩ টি নমুনা। আর বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ল্যাবে ৯২ টি নমুনা পরীক্ষায় পুরনো ১ জনের নমুনা পজেটিভ এসেছে।নেগেটিভ হয়েছে ৯১ টি নমুনা।

কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল,ভৈরব,নিকলী,করিমগঞ্জ উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সে র ্যাপিড এন্টিজেন টেস্টে ৩৯ টি নমুনাই নেগেটিভ হয়েছে।

নতুন আক্রান্তের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলায় ৮ জন ও বাজিতপুর উপজেলায় ১ জন রয়েছেন। বর্তমানে কিশোরগঞ্জ জেলায় ১৫৬ জন করোনা ভাইরাসে চিকিৎসাধীন রয়েছেন। কিশোরগঞ্জ জেলায় এ পযর্ন্ত করোনা ভাইরাসে ৮৩ জন মৃত্যুবরণ করেছেন।

এ পযর্ন্ত কিশোরগঞ্জ জেলায় মোট ৪ হাজার ৭২২ জনের দেহে ভাইরাসটির সংক্রমণ নিশ্চিত হয়েছে। আর করোনা থেকে সুস্থ হয়েছেন ৪ হাজার ৪৮৩ জন।

বুধবার (১৯ মে)পযর্ন্ত জেলায় করোনার টিকার জন্য নিবন্ধন করিয়েছেন ১ লাখ ২৭ হাজার ৪৮১ জন আর প্রথম ডোজ টিকা গ্রহণ করেছেন ৭৬ হাজার ৬৬৫ জন এবং দ্বিতীয় ডোজ টিকা গ্রহন করেছেন ৪৬ হাজার ৮৭৬ জন।