কিশোরগঞ্জ মাদকবিরোধী ১০০ কিলোমিটার পদযাত্রা

কিশোরগঞ্জ প্রতিনিধি:

পাকুন্দিয়া বঙ্গবন্ধু চত্বর থেকে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪ টায় শুরু হয়ে ১২ কিলোমিটার পায়ে হেঁটে সকাল পৌনে ৮টায় কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা পরিষদ প্রাঙ্গনে গিয়ে পদযাত্রা শেষ হয়।

পদযাত্রায় অংশগ্রহণকারীরা হোসেনপুর পৌঁছলে হোসেনপুর উপজেলা নির্বাহী অফিসার এ এস এম জাহিদুর রহমান তাদের মেহগনী গাছের চারা দিয়ে অভ্যথর্না জানান।

পদযাত্রায় অংশগ্রহণ করেন হোসেনপুর উপজেলা নির্বাহী অফিসার এ এস এম জাহিদুর রহমান,হোসেনপুর প্রেসক্লাবের সভাপতি ও হোসেনপুর বার্তার সম্পাদক প্রদীপ কুমার সরকার, হোসেনপুর দুনীর্তি প্রতিরোধ কমিটির সভাপতি মো. জামাল উদ্দিন, হোসেনপুর আর্দশ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মিসবাহ উদ্দিন মানিক,হোসেন্দী উচ্চবিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শহীদুল আলম মানিক, কুয়েত প্রবাসী সবুজ মিয়া,জেলা ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট আ.ন.ম তানভীর হায়দার ভূঞা, সদস্য সচিব প্রভাষক তরিকুল হাসান শাহিন, চরটেকী গার্লস স্কুল এন্ড কলেজেরর প্রভাষক এ কে এম রাসেল প্রমুখ।

পদযাত্রা শেষে অংশগ্রহণকারীরা বলেন, ধূমপান ও মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যেই এই পদযাত্রার আয়োজন করা হয়েছে। যুবসমাজ ও নতুন প্রজন্মকে মাদকের হাত থেকে রক্ষা করার লক্ষ্যে পর্যায়ক্রমে জেলার সকল উপজেলায় কমিটির মাধ্যমে পদযাত্রার আয়োজন করা হবে। পদযাত্রার মাধ্যমে সর্বস্তরের মানুষদের মাঝে সচেতনতা সৃষ্টি করাই আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য।