চন্ডিপাশা ইউনিয়ন ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটি গঠন

কিশোরগঞ্জ প্রতিনিধি:

‘চল যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’ এই স্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ৯নং চন্ডিপাশা ইউনিয়ন ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (১৬ অক্টোবর) সকালে উপজেলা কমিটির আহ্বায়ক এ্যাডভোকেট আ.ন.ম তানভীর হায়দার ভূঞা ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও হাজী জাফর আলী ডিগ্রি কলেজের প্রভাষক তরীকুল হাসান শাহীনের যৌথ স্বাক্ষরে ৫১ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন করা হয়।

এতে ইসমাঈল মেমোরিয়াল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. খালেকুল ইসলাম ঈদুলকে সভাপতি, এমএ মান্নান মানিক কলেজের প্রভাষক এমদাদুল হক কে সাধারণ সম্পাদক ও শেখ নূর মোহাম্মদ আহাদকে সাংগঠনিক সম্পাদক করা হয়।

এ উপলক্ষে পিপুল ডেভলেপমেন্ট প্রসেস (পিডিপি) এর আয়োজনে উপজেলার কোদালিয়া বাজারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। খালেকুল ইসলাম ইদুলের সভাপতিত্বে বক্তব্য দেন, উপজেলা কমিটির আহ্বায়ক এ্যাডভোকেট আ.ন.ম তানভীর হায়দার ভূঞা, সদস্য সচিব প্রভাষক তরীকুল হাসান শাহীন।

চন্ডিপাশা ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র যুগ্ন আহ্বায়ক শেখ নূর মোহাম্মদ আহাদের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, কিশোরগঞ্জ জজ কোর্টের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের এপিপি আওয়ামীলীগ নেতা এ্যাডভোকেট জাহাঙ্গীর আলম শওকত, চন্ডিপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নুল আবেদিন মিলন, কোদালিয়া এস. আই. উচ্চ পরিচালনা কমিটির সদস্য মো. খলিলুর রহমান পুলেরঘাট আঞ্চলিক আওয়ামীলীগ নেতা মো. খসরু ভূঞা প্রমুখ।

দুরন্ত/১৬অক্টোবর/পিডি