চাঁদাবাজকে হাতেনাতে ধরলেন উপজেলা চেয়ারম্যান

ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহের ভালুকায় পশু হাসপাতালের সামনে বুধবার সকালে চাঁদাবাজির করার সময় হাতেনাতে হবি (২৫) নামে এক চাঁদাবাজকে আটক করে পুলিশের হাতে তুলে দেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ।

স্থানীয় সুত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত গফরগাঁও রোড়, মল্লিকবাড়ি মোড় ও ভরাডোবা মোড়ে স্থানীয় কিছু শ্রমিক ইউনিয়নের ভাড়া করা লোকজন চলন্ত গাড়ি থামিয়ে শ্রমিক ইউনিয়নের নামে ১০০টাকা করে এবং পৌরসভায় এলাকায় ৫০টাকা করে চাঁদাবাজি করছিল।

ইতিপূর্বে ট্রাক ড্রাইভারদের অভিযোগে থানা পুলিশ দুই বার দুইজনকে আটক করে। একবার মামলা দিয়ে চালান করলেও পরের বার মুচলিকা নিয়ে ছেড়ে দেয়। বুধবার সকালে গফরগাঁও সড়কে চলন্ত ট্রাক থামিয়ে চাঁদা আদায় করার সময় রাস্তায় ভয়াবহ যানজটের সৃষ্টি হওয়ায় ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ যাওয়া পথে চাঁদাবাজি দেখতে পেয়ে নিজের গাড়ি থেকে নেমে এক চাঁদাবাজকে হাতে নাতে ধরে ভালুকা মডেল থানায় খবর দিয়ে পুলিশে তুলে দেয়। এ ঘটনায় ট্রাক ড্রাইভার বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান,ইতিপূর্বেও দুইবার অভিযান চালিয়ে দুই জনকে আটক করে একবার মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করেছি আরেক বার মুচলিকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে। এ ঘটনায় একটি চাঁদাবাজির মামলা হয়েছে।