ছাতকে বাক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

ছাতক প্রতিনিধি:

সুনামগঞ্জের ছাতকে ১৫বছর বয়সী প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার ছৈলা আফজলাবাদ ইউনিয়নের ছৈলা গ্রামে গেল বৃহস্পতিবার দুপুরে এই ঘটনা ঘটেছে বলে কিশোরীর পিতা শুক্রবার থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

জানা যায়, বৃহস্পতিবার দুপুরে তার বাক প্রতিবন্ধী মেয়ে প্রতিবেশী যোগেশ শুক্ল বৈদ্যের (৬০) বাড়ির পাশ দিয়ে গৃহপালিত ভেড়া আনতে যাচ্ছিলেন।

এসময় বিভিন্ন প্রলোভন দেখিয়ে তাকে যোগেশ তার দোকান ঘরে মেয়েটিকে নিয়ে যান। পরে যৌন নির্যাতন করে মেয়েটিকে ধর্ষণের চেষ্টা চালায় যোগেশ। এসময় তার চিৎকারে প্রতিবন্ধী কিশোরীর মাসহ প্রতিবেশী লোকজন সেখানে গিয়ে তাকে উদ্ধার করেন। লোকজনের উপস্থিতি টের পেয়ে যোগেশ পালিয়ে যায়। মেয়েটির বাবা তাৎক্ষনিক ভাবে বিষয়টি স্থানীয় গণ্যমান ব্যক্তিদের জানালে তারা আইনের আশ্রয় নিতে পরামর্শ দেন। অভিযুক্ত যোগেশের বিরুদ্ধে বিভিন্ন সময়ে এলাকায় আরও নানা অপকর্মের অভিযোগ রয়েছে বলে জানা গেছে।

এ ব্যাপারে স্থানীয় জাহিদপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক পলাশ চন্দ্র দাস অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে বলেন, বিষয়টির তদন্ত কাজ শুরু হয়েছে। তদন্ত প্রতিবেদন আজ (রোববার) থানায় দেওয়া হবে।