ছাতকে সাংবাদিক আরিফুর রহমান’র পিতার দাফন সম্পন্ন

ছাতক প্রতিনিধি:

ছাতক প্রেসক্লাব সদস্য আরিফুর রহমান মানিকের পিতা, উপজেলার কালারুকা ইউনিয়নের মুক্তিরগাঁও (হরিশপুর) গ্রামের বাসিন্দা, সাবেক মেম্বার মো. নুরুল হক ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহী রাজিঊন)।

সোমবার বেলা ৩টা ২০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০বছর। তিনি স্ত্রী, ৫ পুত্র, ১ কন্যা, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। দীর্ঘদিন ধরে তিনি ক্যান্সাররোগে ভোগছিলেন। ওইদিন রাত ১০টায় তার নিজ বাড়িতে জানাযা নামায শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাযায় ইমামতি করেন ছাতক সিমেন্ট ফ্যাক্টরী জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মুজিবুর রহমান। জানাযা শেষে মোনাজাত পরিচালনা করেন মুক্তিরগাঁও জামে মসজিদের ইমাম মাওলানা আলিম উদ্দিন।

জানাযার নামাযে ছাতক সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাজুল ইসলাম, উপজেলা জাপার সভাপতি আবুল লেইছ কাহার, সাধারণ সম্পাদক শামছুদ্দিন, ব্যবসায়ী মাহবুব মিয়া, বিএনপি নেতা আবুল মিয়া, শ্রমিকদল নেতা মকবুল হোসেন, মরহুমের ভাই শফিকুল হক, ইজাজুল হক, নাজমুল হক, ছাতক প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক, সামাজিক, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার ধর্মপ্রাণ মুসল্লিরা উপস্থিত ছিলেন।

সাবেক মেম্বার মো. নুরুল হক ছাতক উপজেলা জাপার একজন নিবেদিত প্রাণ হিসেবে এলাকায় বেশ পরিচিত ছিলেন। এছাড়া তিনি জাতীয় সেচ্ছাসেবক পার্টি ছাতক উপজেলা শাখার প্রতিষ্ঠাকালিন সময়ে দীর্ঘদিন সভাপতির দায়িত্ব পালন করেছেন।

এদিকে, ছাতক প্রেসক্লাব সদস্য আরিফুর রহমান মানিকের পিতার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ছাতক প্রেসক্লাব নেতৃবৃন্দ।

এক যৌথ শোকবার্তায় প্রেসক্লাব সভাপতি গিয়াস উদ্দিন তালুকদার, সহ-সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রনি, সহ-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম হিরন, সদস্য মোশাহিদ আলী, শাহ মোহাম্মদ আলী মুজিবসহ নেতৃবৃন্দরা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

দুরন্ত/২নভেম্বর/আইসি