ছোট্ট বন্ধনকে বাঁচাতে ছবি আঁকছেন রাবি শিক্ষার্থী

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

শিশুটির নাম বন্ধন সরকার। বয়স কেবলমাত্র সাড়ে তিন বছর। এই অল্প বয়সেই তার শারীরে বাসা বেঁধেছে মরণব্যাধি ব্লাড ক্যান্সার। ছোট্ট এই শিশুটির বাসা খুলনা জেলার, ডুমুরিয়া থানার ১২নং রংপুর ইউনিয়নে।

রোগ নিশ্চিত করতে একাধিক বার পরীক্ষা করেও ডাক্তার একই ফলাফল জানান তার পরিবারকে। এদিকে পরিবারের অস্বচ্ছতার জন্য আটকে আছে শিশুটির চিকিৎসাব্যবস্থা। এ অবস্থায় চিকিৎসার জন্য এলাকাবাসীর কাছে সাহায্য চেয়েছেন বন্ধনের পরিবার।

এর প্রেক্ষিতে শিশুটিকে সহায়তা করতে এগিয়ে এসেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের চিত্রকলা, প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী নয়ন ঘরামী। তিনি শিশুটির চিকিৎসার জন্য পোর্ট্রেট এঁকে বিক্রি করছেন আর বিক্রির সমস্ত টাকা পাচ্ছেন বন্ধনের পরিবার।

জানতে চাইলে নয়ন ঘরামী বলেন, আমাদের উচিৎ এই মূহুর্তে তাকে সাহায্য করা। আমরা সকলে মিলে সাহায্য করলে হয়তো অকালে ঝরে পরবে না ছোট্ট এই বাঁধন। এজন্য, আমি আপনাদের ছবি এঁকে যা টাকা পাব তা বন্ধনের চিকিৎসার জন্য দিব। প্রতি পোট্রেট এর জন্যে ২০০টাকা করে দিতে হবে। এই পোট্রেটএর সম্পূর্ণ মূল্য চিকিৎসার জন্য ব্যয় করা হবে। কেউ সামর্থ্যানুযায়ী বেশি দিতে পারলে আরো ভালো হবে বলে জানান তিনি।

পোট্রেট এর ধরন…

১. পেন স্কেচ (২০০)
২. পেন্সিল স্কেচ (২০০)
৩ . জলরং (৩০০)
৪ . তেলরং (১৫০০)

[বিঃদ্রঃ বিকাশের মাধ্যমে অর্থ আগে পাঠিয়ে ছবি অর্ডার করতে হবে, আপাততো ছবির সফট কপি প্রেরন করা হবে। সময়সীমা ২ সেপ্টেম্বর পর্যন্ত।]

টাকা পাঠাবার ঠিকানাঃ
বিকাশঃ ০১৭৪৯৩৫২০১৯
ডিবিবিএল :০১৭৪৯৩৫২০১৯(২)
ইমেইলঃ gharaminoyon@gmail.com