টমটম ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত -১

সুমন মিয়া, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

কিশোরগঞ্জের তাড়াইলে আতকাপাড়া নামক স্থানে ইঞ্জিন চালিত টমটম ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মো.মাহফুজুর রহমান(৩২) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

জানা গেছে, উপজেলার রাউতি ইউনিয়নের শিমুলআটি গ্রামের মীর বাড়ির বাসিন্দা মো.শাহজাহান ভূইয়ার পুত্র মো.মাহফুজুর রহমান মিঠু ৯ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় বাড়ি থেকে উপজেলা সদরে আসার পথে সন্ধ্যা ৬ টা ৩০ মিনিটের দিকে আতকাপাড়া নামক স্থানে ইঞ্জিন চালিত টমটম ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হন।

প্রত্যক্ষদর্শীরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহফুজুর রহমান মিঠুকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে পার্শ্ববর্তী নান্দাইল উপজেলার শিমুলতলা নামক স্থানে সন্ধ্যা ৭ টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নানিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে সে স্ত্রী, ছয় বছরের একটি পুত্র সন্তান ও এক বছর বয়সের একটি কন্যা সন্তানসহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন। তরুন ব্যবসায়ী মো.মাহফুজুর রহমান মিঠুর অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

আজ বৃহস্পতিবার দুপুর ২ টা ৩০ মিনিটের দিকে শিমুলআটি ঈদগাহ মাঠে নিহতের জানাযার নামাজ শেষে শিমুলআটি কবরস্থানে লাশ দাফন করা হয়েছে।