টাঙ্গাইলে অসহায় এতিমদের ইফতার ও খাদ্য বিতরণে সৃষ্টি ২০১৭ এসএসসি ব্যাচ

রাশেদ খান মেনন, টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলে অসহায় এতিমদের সাথে ইফতারের আয়োজন ও পথশিশুদের রাতে খাদ্য বিতরন করেছে সৃষ্টি শিক্ষা পরিবারের ২০১৭ সালের এসএসসি ব্যাচের শিক্ষার্থীরা।

স্বেচ্ছাসেবী এই তরুণরা হাত খরচের জমানো টাকায় ৮ মে অসহায় এতিমদের শিক্ষাপ্রতিষ্ঠান সরকারি শিশু পরিবার বালক এ ইফতারের আয়োজন করে। এরপর রাতে জেলা পরিষদ সংলগ্ন বটতলা বাজার এলাকায় পথশিশুদের মাঝে রাতের খাবার বিতরণ করে।

এছাড়াও একই দিন বিকালে পুরাতন বাস স্ট্যান্ড সহ শহরের বিভিন্ন প্রান্তে ভাসমান পথশিশুদের খাদ্য বিতরণ করে। স্বেচ্ছাসেবী তরুদের হাত খরচের জমানো টাকায় একদিনের জন্য এ আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন “হিউম্যান রাইটস্ রিভিউ সোসাইটি” টাঙ্গাইল জেলা শাখার সভাপতি সাংবাদিক মোঃ রাশেদ খান মেনন (রাসেল), প্রচার সম্পাদক মিনারুল ইসলাম, সৃষ্টি ২০১৭ সালের এসএসসি ব্যাচের শিক্ষার্থী অনুষ্ঠানের আয়োজক রাকিব, সুবীর, হাসান, মারুফ, সামি, মেহেদী, আরিফ, বর্ষন, জাহিদ, আপন, স্বপন, নিরব, সাজ্জাদ, রিফাত, আকাশ, হিমেল, শিশির, অর্ণব, অমিত, রিয়াদ, ফাহিম, মাসুদ, সাগর, মারুফ, আব্দুল্লাহ, সাইম, সাব্বির, আনোয়ার, রুপক, বাপ্পি, অজয়, পারভেজ, ওয়াহেদুল, রাহাত, সোলায়মান, জয়, দিগন্ত, শোভন, সাকিব, সিয়াম, মাইনুল, শান্ত, নাসিম, সিহাব, নয়ন, ফাহাদ, পৃর্ণ, আবিদ, সীমান্ত, অনিক ও রোমান।

আয়োজকরা বলেন, এই অসহায় এতিম ও সুবিধা বঞ্চিত ছিন্নমূল পথশিশুরা বিভিন্ন সুযোগ-সুবিধা থেকে থেকে বঞ্চিত থাকে। এই শিশুদের জন্য আমাদের ক্ষুদ্র প্রয়াস। অসহায় শিশুদের জন্য সামান্য কিছু করতে পেরে ভাল লাগছে। সহপাঠী বন্ধুদের নিয়ে আমাদের এ ধরনের উদ্যোগ অব্যাহত থাকবে।