ড্রাম ট্রাক ভর্তি গাঁজার চালান সহ মাদক কারবারি আটক ৪

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলায় ড্রাম ট্রাকে করে পাচারের সময় সাড়ে ৪০ কেজি গাঁজার ১ টি চালান সহ মোঃ পারভেজ (২৫),মোঃহাফিজ,(৩৪)মোঃ শাহ আলম(৪৪)ও মোঃফয়সাল (২০)নামে ৪ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) ভোরে সিলেট ঢাকা মহাসড়কে ভৈরবের নাটাল মোড়ে র‌্যাব-১৪, সিপিসি-৩ ভৈরব ক্যাম্প চেকপোস্ট বসিয়ে গাঁজাবাহী ড্রাম ট্রাকটিসহ তাদের গ্রেফতার করে।

ভৈরবের র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার (উপ-পরিচালক) চন্দন দেবনাথ এই অভিযানে নেতৃত্ব দেন।

গ্রেফতার হওয়া ৪ মাদক কারবারির মধ্যে মোঃ পারভেজ ভৈরবের কালিপুর গ্রামের আক্কাছ মিয়ার ছেলে, মোঃ হাফিজ চন্ডিবের মধ্যপাড়ার আব্দুল বারেকের ছেলে মোঃ শাহ আলম বরগুনা জেলার আয়লা গ্রামের শামছুল হকের ছেলে এবং মোঃফয়সাল ঢাকার আশুলিয়ার রুস্তমপুর গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের দুরন্ত নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে চেক পোস্ট বসিয়ে সকাল সাড়ে ৬ টার দিকে গাড়ী তল্লাশি করে ৪০ কেজি গাঁজা জব্দ করা হয়।

গ্রেফতার কৃতদের কাছ থেকে মাদক বিক্রির নগদ ১৪ হাজার পাঁচশত টাকা জব্দ এবং ড্রাম,ট্রাক,৪ জনকে আটক করা হয়। এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ভৈরব থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।