তাড়াইলে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

সুমন মিয়া, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি :
“মুজিববর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদের প্রাঙ্গণে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী বিট পুলিশিং সমাবেশ করেছে তাড়াইল থানা পুলিশ।

জানা গেছে, আজ ১৭ অক্টোবর শনিবার সকাল ১০ টার দিকে উপজেলার ৭ টি ইউনিয়নের বিট পুলিশিং পয়েন্টে দায়িত্বরত কর্মকর্তাদের উদ্যোগে একযোগে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।

তাড়াইল -সাচাইল সদর ইউনিয়নের বিট পুলিশিং এর দায়িত্বরত কর্মকর্তা তাড়াইল থানার উপ-পরিদর্শক আনিছুর আশিকীনের সার্বিক সহযোগীতায় অনুষ্ঠিত নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী বিট পুলিশিং সমাবেশে সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামীলীগে সহ-সভাপতি ও তাড়াইল -সাচাইল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.কামরুজ্জামান মহাজন।

উক্ত বিট পুলিশিং সমাবেশে উপস্থিত ছিলেন, তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো.মুজিবুর রহমান, সদর ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ড সদস্য সংগ্রাম ভৌমিক, ২ নং ওয়ার্ড সদস্য মো.আমিনুল ইসলাম আকন্দ,তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীসহ ব্যবসায়ী প্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিগণ।

তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো.মুজিবুর রহমান বলেন,সারা দেশে ঘটে যাওয়া অনাকাঙ্খিত নারী নির্যাতন ও ধর্ষণের ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।পাশাপাশি ধর্ষকদেরকে আইনের আওতায় এনে শাস্তি দেয়ার জন্য পুলিশ সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে ।