তাড়াইলে বর্ণাঢ্য আয়োজনে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

সুমন মিয়া, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

“দুর্যোগ দুর্বিপাকে যুবলীগ সর্বদা মানুষের পাশে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের তাড়াইলে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদযাপন করেছে তাড়াইল উপজেলা আওয়ামী যুবলীগ।

জানা গেছে, বুধবার (১১ নভেম্বর) বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে উপজেলা পরিষদ প্রাঙ্গণ বালুর মাঠে বিকেল ৩ টায় আলোচনা সভা ও সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা যুবলীগ।
অনুষ্ঠানের শুরুতেই জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনিরের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পনের পর তাড়াইল উপজেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো.গোলাম মোস্তফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো.শহীদুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভাটির শার্দূল রাষ্ট্রপতি এডভোকেট মো.আবদুল হামিদ এর বড় ছেলে ও কিশোরগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার রেজওয়ান আহাম্মদ তৌফিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর এডভোকেট শাহ আজিজুল হক,উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুল হক ভূইয়া মোতাহার,জেলা যুবলীগের আহবায়ক ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো.আমিনুল ইসলাম বকুল,তাড়াইল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.গিয়াস উদ্দিন লাকী,জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এ্যাড.মীর আমিনুল ইসলাম সোহেল,জেলা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক এ্যাড.ইফতেখারুল ইসলাম পাভেল।আলোচনা সভায় বক্তব্য রাখেন,জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মো.আনোয়ার হোসেন বাচ্চু,জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন।

প্রধান অতিথির বক্তব্যে রাষ্ট্রপতি’র পুত্র কিশোরগঞ্জ- ৪ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার রেজওয়ান আহাম্মদ তৌফিক বলেন, বাংলাদেশের যে কোনো জায়গায় আমি যাই সেখানকার পরিবেশ দেখলে বোঝা যায় আওয়ামীলীগ রাষ্ট্রীয় ক্ষমতায় আছে। কিন্তু তাড়াইলের পরিবেশ দেখলে বোঝা যায় আওয়ামীলীগ বিরোধী দলে আছে এটার কারণ কি, কেন এই দ্বিধাদ্বন্দ্ব, কি কারণে তাড়াইল উপজেলা আওয়ামীলীগ দুইভাগে বিভক্ত।

তিনি জেলা আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দদের কাছে জোর দাবি জানিয়ে আরো তিনি আরো বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য অচিরেই তাড়াইল উপজেলা আওয়ামীলীগকে একত্রিত করার জন্য আহব্বান জানান।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবির ভূইয়া, তাড়াইল – সাচাইল সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. হারুন- অর- রশিদ,উপজেলা যুবলীগ নেতা মো. আফজাল হোসেন কাদির, মো.রফিকুল ইসলাম মাসুদ,মো. মুজিবুল হক পলাশ,মো.জাকির হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলামসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন যুবলীগসহ উপজেলা আওয়ামীলীগ ও সকল অঙ্গ/ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।