তাড়াইলে হত্যা মামলার ৪ আসামী ঢাকায় গ্রেফতার

সুমন মিয়া, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি :

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার ইছাপশর গ্রামের তাইজুল ইসলাম হত্যা মামলার ৪ আসামীকে ঢাকা থেকে গ্রেফতার করেছে তাড়াইল থানা পুলিশ।

জানা গেছে, গত ১৮মে’২০ পূর্ব শত্রুতার জের ধরে উপজেলার জাওয়ার ইউনিয়নের ইছাপশর গ্রামের মৃত আনোয়ার আলীর ছেলে তাইজুল ইসলাম(৪২)কে নিজ বাড়ীর সামনে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে জখম করে।

গুরুতর আহত অবস্থায় তাইজুল ইসলামকে উদ্ধার করে পরিবারের লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে মাঝপথে তাইজুল ইসলাম মৃত্যুবরন করেন।

তার পরদিন ১৯’মে নিহতের ছোট ভাই আল আমিন বাদী হয়ে একই গ্রামের ১৭ জনের নাম উল্লেখ করে তাড়াইল থানায় ৩০২/৩৪ ধারায় একটি হত্যা মামলা দায়ের করেন।মামলা নং ১৭।

সাথে সাথেই তাড়াইল থানা পুলিশের তৎপরতায় ৬ আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।বাকী আসামীগন এলাকা ছেড়ে বিভিন্ন জায়গায় আত্মগোপণ থাকে।

গোপন সংবাদের ভিত্তিতে তাড়াইল থানার ওসি তদন্ত ও হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা মো.মিজানুর রহমানের নেতৃত্বে গতকাল মঙ্গলবার (৬ অক্টোবর) দিবাগত রাত ৩ টা ৩০ মিনেটের দিকে ঢাকা মেট্রোপলিটন এর আদাবর থানার সার্বিক সহযোগীতায় আদাবর থানা এলাকা থেকে ওই হত্যা মামলার ৪ জন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত হত্যা মামলার আসামীরা হলেন,উপজেলার ইছাপশর গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে আব্দুর রহিম মিয়া(৫৬),আরিফ মিয়া(২৮),তারিফ মিয়া(২০), রামিম মিয়া(২২) সর্বপিতা আব্দুর রহিম।

এ ব্যাপারে তাড়াইল থানার ওসি(তদন্ত) মো.মিজানুর রহমান বলেন,তাইজুল ইসলাম হত্যা মামলার ১৭ জন আসামীর মধ্যে এ পর্যন্ত ১০ জনকে গ্রেফতার করা হয়েছে।বাকী আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত আছে।

আজ বুধবার দুপুরে তাড়াইল থানা থেকে ধৃত আসামীদেরকে কিশোরগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।