তাড়াইলে হুফ্ফাজুল কুরআনের কমিটি অনুমোদন

সুমন মিয়া, তাড়াইল (কিশোরগঞ্জ):

এশিয়া মহাদেশের কুরআন শিক্ষার সর্ববৃহৎ সংগঠন হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ এর তাড়াইল উপজেলা শাখার কমিটির অনুমোদন দিয়েছে হুফ্ফাজের কিশোরগঞ্জ জেলা কমিটি।

আজ রবিবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ১২ টার দিকে জেলা কমিটির সভাপতি মাওলানা শুয়াইব আবদুর রউফ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন পত্রে স্বাক্ষর করেন।

জানা গেছে, গত ২ আগস্ট তাড়াইল সাচাইল দারুল হুদা কাছেমুল উলুম মাদরাসা মসজিদে মাদরাসার মুহতামিম ও শায়খুল হাদিস মাওলানা ফয়জুদ্দীনের সভাপতিত্বে এবং হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ এর কেন্দ্রীয় কার্যালয়ের অফিস সহকারী মাওলানা হাশিম উদ্দিনের পরিচালনায় উপজেলার প্রায় অর্ধশত মাদরাসার হিফজ বিভাগের শিক্ষক ও মুহতামিমদের উপস্থিতিতে এক বিশেষ পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।

ওই সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে উপজেলার বেলংকা গ্রামের দারুল উলুম হাফিজিয়া মাদরাসার মুহতামিম হাফেজ আমিনুল ইসলাম খান সভাপতি ও তাড়াইল উপজেলা সদরের দারুল কুরআন মাদরাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক সাংবাদিক এমদাদুল্লাহ্ সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

১৫ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটির অন্যান্যের মধ্যে হাফেজ মাওলানা শামসুজ্জামান ও হাফেজ মাওলানা এমদাদুল্লাহ্ সহ সভাপতি, হাফেজ মাওলানা আবু বকর ছিদ্দিক যুগ্ম সম্পাদক, হাফেজ মাওলানা হাসান আহমদ অর্থ সম্পাদক, হাফেজ জাকির হোসাইন দপ্তর সম্পাদক, হাফেজ মুসলিম উদ্দিন সাংগঠনিক সম্পাদক, হাফেজ মাওলানা সলিমুল্লাহ্ তাসাব্বুর প্রচার সম্পাদক, হাফেজ মাওলানা রুহুল আমিন শিক্ষা সম্পাদক এবং হাফেজ আলমগীর হোসাইন, হাফেজ তোফাজ্জ্বল হোসাইন, হাফেজ মাসুমবিল্লাহ্, হাফেজ আইনুদ্দিন ও হাফেজ নোমান নির্বাহী সদস্য নির্বাচিত হন।