তৌসিফ-শামীমের বিদায় ব্যাচেলর পয়েন্টে থেকে

বিনোদন প্রতিবেদক:

দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। ধারাবাহিকটির দ্বিতীয় কিস্তি শেষ হয়েছে আগেই। এখন চলছে তৃতীয় কিস্তি। কিন্তু আগের দুই কিস্তিতে অভিনয় করা জনপ্রিয় টিভি অভিনেতা তৌসিফ মাহবুব ও শামীম হাসান সরকার তৃতীয় কিস্তিতে বাদ পড়েছেন।

ব্যক্তিগত কারণ দেখিয়ে দুই অভিনেতা একসঙ্গে ধারাবাহিক থেকে সরে গেছেন। নাটকটির কলাকুশলীদের একটি সূত্র গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে।

২০১৮ সালে ‘ব্যাচেলর পয়েন্ট’ প্রথম চ্যানেল নাইনে প্রচার হয়। প্রথম থেকেই নেহাল চরিত্রে তৌসিফ মাহবুব ও আরিফিন চরিত্রে শামীম হাসান সরকার অভিনয় করে আসছেন।

কিন্তু জনপ্রিয়তার তুঙ্গে থাকা নাটকটি থেকে মাঝ পথে কেন দুই অভিনেতা সরে গেলেন এ নিয়ে নানা জল্পনা-কল্পনা শুরু হয়েছে।

এব্যাপারে নাটকটির নির্মাতা ও রচয়িতা কাজল আরিফিন গণমাধ্যমকে বলেন, নাটকের গল্পে নতুনত্ব আনার জন্য দুটি চরিত্র বাদ দেয়া হয়েছে। যেহেতু নাটকটি ব্যাচেলর বন্ধুদের জীবনধারা নিয়ে। তাই চরিত্রে বৈচিত্র আনা হয়েছে। কারণ ব্যাচেলর বন্ধুরা সব সময় সবাই এক সঙ্গে থাকেন না।

অনেক সময় এক বাসা থেকে আরেক বাসায় গিয়ে উঠতে হয় নানা প্রয়োজনে। মূলতঃ গল্পের ভিত্তিকে আরও মজবুত করতে এই প্রচেষ্টা।

এব্যাপারে অভিনেতা তৌসিফ গণমাধ্যমকে বলেন, সব কিছুরই শেষ থাকে। নাটকটির গল্পে আমার চরিত্রের অংশটুকু শেষ ধরে নিতে হবে। এ ছাড়া আর বেশি কিছু বলতে চাই না।

আরেক অভিনেতা শামীম হাসান সরকার গণমাধ্যমকে বলেন, আমি নিজেই নাটকটি থেকে সরে যাচ্ছি। একাধারে কাজ করতে করতে আমি ক্লান্ত। বিশ্রাম দরকার। এর বেশি কিছু নয়।

তবে এ নাটকের জনপ্রিয় দুই চরিত্র থেকে দুই দর্শকপ্রিয় অভিনেতা বাদ পড়লেও যোগ হচ্ছেন নতুন দুইজন। নতুন দুই চরিত্রে ককটেল বাবু নামে একটি চরিত্রে অভিনয় করবেন সুমন পাটোয়ারী ও বোরহান নামে অপর একটি চরিত্রে অভিনয় করবেন নির্মাতা শরাফ আহমেদ। বাকি চরিত্রগুলো আগের মতই থাকবে।