দিগরাজ কলেজে চারতলায় আইসিটি ভবনের উদ্বোধন

মোংলা প্রতিনিধি:

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চাইলে পশ্চিম পাকিস্তানীদের মিশে রাজকীয় জীবন যাপন করতে পারতেন। তার সন্তানদের নিয়ে ভাল থাকতে পারতেন। কিন্তু তিনি তা না করে বাঙালিদের অধিকার আদায়ের জন্য সংগ্রাম করেছেন।

তিনি বলেন, কোনদিন তিনি অন্যায়ের সাথে আপোষ করেননি। বাঙালী জাতির মুক্তির সংগ্রামে তার অবদান চির স্মরণীয় হয়ে থাকবে।

বৃহস্পতিবার (২০ আগস্ট) সকাল ১১ টায় মোংলা উপজেলার দিগরাজ ডিগ্রি মহাবিদ্যালয়ের ৪ তলা বিশিষ্ট আইসিটি ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহাবিদ্যালয়ের অধ্যাক্ষ তুষার কুমার গাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার, অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী প্রমূখ।

সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক আরো বলেন, “বিএনপি সরকারের আমলে মোংলা রামপালের কোন শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়ন হয়নি। রাস্তাঘাট হয়নি। এ এলাকার উন্নয়নে তারা কোন টাকা বরাদ্দ রাখেনি।”

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস এ আনোয়ার উল কুদ্দুস,উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, বুড়িরডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান নিখিল চন্দ্র রায়সহ মহাবিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী উপস্থিত ছিলেন।