নান্দাইলে নতুন ইউএনও’র যোগদান

ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) হিসেবে কিশোরগঞ্জের কৃতি সন্তান, মোঃ এরশাদ উদ্দিন বৃহস্পতিবার ২৩ জুলাই যোগদান করেছেন।এসময় বিদায়ী ইউএনও আব্দুর রহিম সুজন তাকে ফুল দিযে বরন করে নেন। এর আগে তিনি ময়মনসিহের ত্রিশাল উপজেলায় সহকারি কমিশনার(ভূমি)দ্বায়িত্ব পালন করেছেন। জনাব এরশাদ উদ্দীন ৩৩তম বিসিএস প্রশাসন ক্যাডারে উত্তীর্ণ হয়ে চাকুরীতে যোগদান করেন।

তিনি ময়মনসিংহের ত্রিশাল উপজেলা সহকারি কমিশনার( ভূমি) হিসেবে দায়িত্ব পালনকালে কর্মদক্ষতা ও বিভিন্ন সৃজনশীল কর্মকাণ্ডের মাধ্যমে নিজেকে উপজেলা প্রশাসনের একজন যোগ্য ও দক্ষ কর্মকর্তা হিসেবে প্রতিষ্ঠিত করেন। বাল্যবিবাহ ও যৌন হয়রানি প্রতিরোধ ব্রিগেড গঠনের মাধ্যমে ত্রিশাল উপজেলা কে বাল্যবিবাহ মুক্ত করায়, তার স্বীকৃতি হিসাবে দলগত শ্রেণীতে তিনি ২০১৮ সালে জনপ্রশাসন পদক লাভ করেন তিনি। মোহাম্মদ এরশাদ উদ্দিন ২০১৯ সালের ১৯ শে সেপ্টেম্বর সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি লাভ করেন।

সর্বশেষ তিনি জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসেবেও অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার উপজেলা নির্বাহি অফিসার (ইউ এন ও) হিসাবে
মোহাম্মদ এরশাদ উদ্দিন কে পদায়ন করে গত ৭ জুলাই ময়মনসিংহ বিভাগীয় কার্যালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

চার ভাই ও তিন বোনের মধ্যে তিনি সবার বড় ৩৩ তম বিসিএসে প্রশাসন ক্যাডারে উত্তীর্ণ হয়ে চাকুরীতে যোগদান করেন। তিনি ময়মনসিংহের ত্রিশাল উপজেলা সহকারি কমিশনার ভূমি হিসেবে দায়িত্ব পালনকালে কর্মদক্ষতা ও বিভিন্ন সৃজনশীল কর্মকাণ্ডের মাধ্যমে নিজেকে উপজেলা প্রশাসনের একজন যোগ্য ও দক্ষ কর্মকর্তা হিসেবে প্রতিষ্ঠিত করেন বাল্যবিবাহ ও যৌন হয়রানি প্রতিরোধ ব্রিগেড গঠনের মাধ্যমে ত্রিশাল উপজেলা কে বাল্যবিবাহ মুক্ত করায় এর স্বীকৃতি হিসাবে দলগত শ্রেণীতে তিনি২০১৮ সালে জনপ্রশাসন পদক লাভ করেন। মোহাম্মদ এরশাদ উদ্দিন ২০১৯ সালের ১৯ শে সেপ্টেম্বর সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি লাভ করেন।

সবশেষ তিনি জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসেবেও অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন, ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার উপজেলা নির্বাহি অফিসার (ইউ এন ও) হিসেবে কিশোরগঞ্জের কৃতি সন্তান মোহাম্মদ এরশাদ উদ্দিন কে পদায়ন করে ৭ জুলাই ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। নান্দাইলে ইউএনও হিসাবে নবযোগদানকারি মোহাম্মদ এরশাদ উদ্দিন কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের হাত্রাপাড়া গ্রামের জনাব মোঃ হাবিবুর রহমানের গর্বিত সন্তান তিনি।তিনি বিবাহিত ও এক কন্যা সন্তানের জনক।