নারায়ণগঞ্জে কসটেপ দিয়ে বাধা অটো চালকের লাশ উদ্ধার

মোহাম্মদ ইমন, নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় হাত-পা, নাক, মুখ বাঁধা অবস্থায় আশু মোল্লা (৪৫) নামে এক অটো চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত অটো চালক আশু মোল্লা জেলার সোনারগাঁও উপজেলার মীরেরবাগ এলাকার মৃত মালেক মোল্লার ছেলে।

পুলিশ সৃত্রে জানা যায়, শনিবার (৮ আগষ্ট) সকালবেলা নরসিংদী-মদনগঞ্জ সড়কের আড়াইহাজার উপজেলার রাহ্মান্দী ইউনিয়নের বৈলারকান্দী সুইচ গেইট সংলগ্ন সড়ক এলাকায় একটি মৃতদেহ পড়ে আছে বলে স্থানীয় লোকজন পুলিশকে সংবাদ দেয়। পরে থানা পুলিশ সকাল ৮ টার দিকে ঘটনাস্থলে গিয়ে হাত-পা ও নাক,মুখ কষ্টটেপ দিয়ে বাঁধা অবস্থায় একটি মৃত দেহ উদ্ধার করে।

আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) মুঞ্জজুর হোসেন দুরন্ত নিউজকে জানান, জেলার সোনারগাঁও উপজেলার মীরেরবাগ এলাকার বেনু মোল্লা লাশ দেখে নিহত ব্যক্তি তার আপন ভাই আশু মোল্লা বলে শনাক্ত করেন।

নিহত আশু মোল্লার ভাই বেনু মোল্লা জানান, তার ভাই একজন অটো চালক। তিনি গত ৬ আগষ্ট বৃহস্পতিবার অটো নিয়ে বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর আর বাড়িতে ফিরে আসেনি এবং তার অটোটিও পাওয়া যায়নি।

নিহতের দুই হাত পিছন দিক থেকে সাদা কসটেপ দিয়ে বাধা এবং মুখ নাকসহ ও দুই পা সাদা কসটেপ দিয়ে বাঁধা রয়েছে। নিহতের গলায় কাটা দাগ রয়েছে। লাশে পচন ধরে কালচে হয়ে গেছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম দুরন্ত নিউজকে লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, আমরা প্রাথমিকভাবে ধারণা করছি অটো ছিনতাইয়ের জন্য এ ব্যক্তিকে কয়েকদিন আগে হত্যা করা হয়ে থাকতে পারে। এ ব্যাপারে মামলা প্রস্তুতি চলছে এবং হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ওসি নজরুল।