নারায়ণগঞ্জে ছিনতাইকারীসহ বিভিন্ন অভিযোগে গ্রেফতার ১১

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী ও ইজিবাইক চোর চক্রের সদস্যসহ ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ৬২ পিছ ইয়াবা ট্যাবলেটসহ চোরাইকৃত একটি ব্যাটারী চালিত ইজিবাইক উদ্ধার করা হয়। এ ঘটনায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক। মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুল ফারুক জানান, গতকাল সোমবার (২৭ জুলাই) গভীর রাতে এসআই মোঃ আমিনুল ইসলাম ও এসআই সাদ্দাম হোসেনের নেতৃত্বে ঢাকা-টচ্রগ্রাম মহাসড়কের শিমরাইল ট্রাক টার্মিনাল এলাকা থেকে ছিনতাইয়ের প্রস্তুতিকালে রিপন (২৭), রোমান (২৭), সাগর (২১) ও নুর মোহাম্মদ (২০)সহ ৪ জনকে গ্রেফতার করে। এসময় তাদের দেহ তল্লাশী করে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ২টি দেশীয় তৈরী ছোড়া ও ২টি লোহার রড উদ্ধার করা হয়।

অপর দিকে এসআই সুজন রঞ্জন তালুকদারের নেতৃত্বে অপর একটি দল জেলার ফতুল্লা থানার নরসিংপুর এলাকায় অভিযান চালিয়ে চোরাইকৃত একটি ব্যাটারী চালিত ইজিবাইক উদ্ধার করে।

এসময় ইজিবাইক চুরির সাথে এবং চোরাইকৃত ইজিবাইক ক্রয় ও বিক্রয়ের অভিযোগে বাবু (৪৩), আরিফ হোসেন (৩২), শাজাহান (৪৬), রিপন (৩৫), কামাল হোসেন (২৫) ও সবুজ (২৭) সহ ৬ জনকে গ্রেফতার করা হয়।

অন্যদিকে মঙ্গলবার দুপুরে এসআই কাজল চন্দ্র মজুমদারের নেতৃত্বে পুলিশের একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মাদানীনগর কুয়েত প্লাজার সামনে থেকে ৬২ পিস ইয়াবা ট্যাবলেটসহ রায়হান (২৮) নামে একজনকে গ্রেফতার করে। এ ঘটনায় থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন ওসি।

দুরন্ত/২৮জুলাই/পিডি