‘নারী নির্যাতনের ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে’

নিজস্ব প্রতিবেদক :

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, আইনের শাসন নিশ্চিত করতে এমসি কলেজে নারী নির্যাতনের ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। তিনি বলেন, দেশের মানুষ বিচার ব্যবস্থার ওপর আস্থা রেখেই এমসি কলেজে জঘন্য ঘটনায় অভিযুক্তদের শাস্তি দেখতে অপেক্ষা করে আছে।

তিনি বলেন, অপরাধীর কোন দলীয় পরিচয় থাকতে পারেনা। অপরাধী যে দলেরই হোক, তাকে আইনের মুখোমুখি হতেই হবে। এসময়, জাতীয় পার্টি চেয়ারম্যান ক্ষোভের সাথে বলেন, রেমিট্যান্স যোদ্ধারা আজ কাজে ফিরতে রাস্তায় আন্দোলন করছে। তারা টিকেটের নিশ্চয়তা পাচ্ছেনা, এটা আমাদের জন্য অত্যন্ত দুঃখজনক।

তিনি বলেন, সৌদি গমনেচ্ছুরা যেন ভিসার মেয়াদ শেষ হবার আগেই বিমানের টিকেট পায় সেজন্য সংশ্লিষ্টদের প্রয়োজনীয় উদ্যোগ নিতে হবে। পাশাপাশি যাদের ভিসার মেয়াদ ইতোমধ্যেই শেষ হয়ে গেছে, তাদের জন্যও কার্যকর উদ্যোগ নিতে সংশ্লিষ্ট মন্ত্রনালয়ের প্রতি আহবান জানান জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি।

এসময় তিনি বেসরকারী প্রাথমিক শিক্ষকদের যৌক্তিক দাবিগুলো মেনে নিতে সরকারের প্রতি আহবান জানান।
আজ দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যান-এর বনানী কার্যালয় মিলনায়তনে বেসরকারী প্রাথমিক শিক্ষকদের একটি প্রতিনিধি দলের সাথে মতবিনিময়কালে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এ কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, যুগ্ম মহাসচিব মোস্তফা সেলিম বেঙ্গল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, তথ্য ও গবেষণ সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, যুগ্ম আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এস.এম. রহমান পারভেজ।

বেসরকারী প্রাথমিক শিক্ষক প্রতিনিধি দলের মধ্যে উপস্থিত ছিলেন- মোঃ রুহুল আমিন, মোঃ মহিবুল ইসলাম ইউসুফ, মোঃ মাহবুবুর রহমান, শামিম হোসেন, খাইরুল আলম, আব্দুর গফুর, প্রশান্ত কুমার, মোঃ রবিউল ইসলাম।