না.গঞ্জে মেস বাসায় রহস্যজনক বিস্ফোরণে আহত ২

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে ম্যাচ বাসায় রহস্যজনক বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে দুইজন। গুরুতর আহত একজনকে ঢাকার শেখ হাসিনা বার্ণ ইউনিট এন্ড প্লাষ্টিকসার্জারী ইনিষ্টিটিউটে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি মঙ্গলবার ( ১ সেপ্টেম্বর) দুপুর ১ টায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের হিরাঝিল মফিজ হোসেন মজুর ভাড়া বাসায় ঘটে। এ ঘটনাটি দুপুরে ঘটলেও এক কান দু কান করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশসহ প্রশাসনের লোকজন ও সাংবাদিকরা খবর পায় সন্ধ্যা ৭ টায়।

পরে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইউসুফ (৩৫) ও নাহার নামে দুইজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

নারায়ণগঞ্জ মহানগরীর সিদ্ধিরগঞ্জের হিরাঝিল আবাসিক এলাকার মফিজ হোসেন মজুর ম্যাচ বাসায় মঙ্গলবার দুপুর ১ টায় হঠাৎ বিস্ফোরণ ঘটে। এতে ঐ বাসায় থাকা শাকিল (৪২) ও পাসের বাসার গৃহবধু রানু (২৭) আহত হয়। আহতাবস্থায় শাকিল ও রানু রাজধানী ঢাকার শেখ হাসিনা বার্ণ ইউনিট এন্ড প্লাষ্টিকসার্জারী ইনিষ্টিটিউটে চিকিৎসা নেয়।

তবে চিকিৎসা শেষে রানু এলাকায় ফিরে আসলেও গুরুতর আহত শাকিল সেখানে চিকিৎসাধীন রয়েছে। গুরুতর আহত শাকিলের বাড়ি সিলেটে। ঐ ঘরে গ্যাসের কোন সংযোগ বা গ্যাস সিলিন্ডারও ছিলো না। ঘটনার পর থেকে বাড়ির কেয়ার টেকার নসু পলাতক রয়েছে।

আহত রানু জানায়, আমি ঐ কক্ষের পাশেই রান্নার কাজ করছিলাম। শাকিল ঐ কক্ষে ঢুকার সাথে সাথেই ঐ কক্ষে বিকট শব্দে বিস্ফোরণ হয়। এতে সাথে সাথে আমার পায়ে ও শাকিলের শরীরে আগুন লেগে যায়। আমি দৌড়ে আমার বাসায় গেলে সেখান থেকে আমাকে পরিবারের লোকজন ঢাকার শেখ হাসিনা বার্ণ ইউনিট এন্ড প্লাষ্টিকসার্জারী ইনিষ্টিটিউটে নিয়ে যায়। আমাকে প্রাথমিক চিকিৎসা শেষে সেখান থেকে ছাড়পত্র দিলে আমি বাসায় আসি। শাকিল ও ইউসুফ একমাস পূর্বে ঐ ম্যাচ বাসা ভাড়া নেয় বলে জানায় এলাকাবাসী।

এ ঘটনায় মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায় নারায়ণগঞ্জ পুলিশের সার্কেল-ক অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকীসহ সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে আসে। ঘটনাতদন্তের জন্য এ সময় পুলিশ শাকিল ও নাহার নামে দুইজনকে আটক করেছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা কামরুল ফারুক জানায়, পুলিশ খবর পেয়ে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছে। তদন্ত চলছে। তদন্ত শেষে বুঝা যাবে ঘটনার রহস্য।