নুরুজ্জামান বিশ্বাসই হলেন পাবনা-৪ আসনে আ.লীগের প্রার্থী

বিশেষ সংবাদদাতা:

পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা মো. নুরুজ্জামান বিশ্বাস হচ্ছে পাবনা-৪ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়েছেন।

রবিবার (৩০ আগস্ট) বিকেল ৪টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ আওয়ামী লীগ সংসদীয় বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সভার সিদ্ধান্ত অনুযায়ী পাবনা-৪ সংসদীয় আসনের উপনির্বাচনে লড়তে তাকে দলীয় মনোনয়ন প্রদান করা হয়।

আওয়ামী লী‌গের দফতর সম্পাদক ব‌্যা‌রিস্টার বিপ্লব বড়ুয়া জানিয়েছেন, আজ‌কের ম‌তো সভা শেষ। বাকি আসনগুলোর বিষয়ে সিদ্ধান্ত দেয়ার জন্য দলীয় সভানেত্রীকে সভার পক্ষ থেকে দায়িত্ব দেয়া হয়েছে। পরবর্তী সময়ে সভানেত্রী সিদ্ধান্ত দেয়ার পর তা জানানো হবে।

জাতীয় সংসদের পাঁচ শূন্য আসনের উপনির্বাচনে দলীয় প্রার্থী মনোনয়নের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি ও জমার কার্যক্রম চলে ১৭ আগস্ট থেকে ২৩ আগস্ট পর্যন্ত। মোট ১৪১ জন প্রার্থী দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

উল্লেখ্য, সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম (সিরাজগঞ্জ-১), সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন (ঢাকা-১৮), সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরিফ ডিলু (পাবনা-৪), শ্রমিক নেতা ইসরাফিল আলম (নওগাঁ-৬) ও হাবিবুর রহমান মোল্লার (ঢাকা-৫) মৃত্যুতে এ আসনগুলো শূন্য হয়।

দুরন্ত/৩০আগস্ট/পিডি