পাটিকাবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল মোমিনের জনপ্রিয়তা বেড়েছে

রফিকুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কুষ্টিয়া সদর উপজেলার পাটিকাবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী হতে চাচ্ছেন আব্দুল মোমিন। এ লক্ষ্যে পাটিকাবাড়ি ইউনিয়নবাসীর দোয়া ও সমর্থন চেয়েছেন তিনি।  পাটিকাবাড়ি ইউনিয়নবাসী বলেন, আব্দুল মোমিন এর জনপ্রিয়তা ও ক্লিন ইমেজ দুটোই আছে। সে আওয়ামী পরিবারের সন্তান। 

পাটিকাবাড়ি ইউনিয়নের চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্র আলোচনায় স্থান পেয়েছে আব্দুল মোমিন এর নাম । এখন পাটিকাবাড়ি ইউনিয়নের বিভিন্ন এলাকায় দলীয় নেতা-কর্মী ও সাধারন জনগণের আলোচনায় উঠে এসেছেন তিনি। এরপর থেকে একের পর এক চলছে গুঞ্জন। 

বিশিষ্ট সমাজসেবক মোঃ আব্দুল মোমিনের পিতা মোঃ সদর উদ্দিন বিশ্বাস একজন প্রবীণ আওয়ামীলীগ নেতা। ১৯৭৫ এর পরবর্তী সময়ে পাটিকাবাড়ীর যারা আওয়ামীলীগ করত তার মধ্যে তিনিও একজন।

সাধারণ জনগন বলেন, আব্দুল মোমিন একজন ভালো মানুষ। তার জন্য আমরা কাজ করব। তিনি নির্বাচিত হলে খেটে খাওয়া মেহনতি মানুষের পাশে থাকবেন এবং এলাকার আরও উন্নয়ন হবে বলে আমরা মনে করি।

আব্দুল মোমিন জানান, পাটিকাবাড়ি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের নেতা-কর্মী ও জনগণের সাথে আমার ও আমার লোকজনের যোগাযোগ আছে। ইউনিয়নবাসী আমাকে ভালবাসে। আমি সমাজকে মাদক ও নেশা মুক্ত করতে খেলাধুলা-লেখাপড়ার দিকে তরুণ-যুব সমাজকে মনোযোগী করতে চাই।