পুকুর থেকে মাদরাসা শিশু ছাত্রের লাশ উদ্ধার

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জে বৌলাই ইউনিয়নের আজিম বাজার মাদরাসা সংলগ্ন পুকুর থেকে অলি উল্লাহ (১০)নামে ১ শিক্ষার্থী শিশুর লাশ উদ্ধার করেছে কিশোরগঞ্জ সদর থানা পুলিশ। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকালে কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের আজিম বাজার এলাকার আজিম হাজী দারুল উলুম মাদরাসা সংলগ্ন পুকুর থেকে শিক্ষার্থী শিশুটির লাশ উদ্ধার করা হয়।

নিহত অলিউল্লাহ ওই মাদরাসার নূরানী শাখার ছাত্র। তাঁর বাড়ি পাশ্ববর্তী করিমগঞ্জ উপজেলার দক্ষিণ নানশ্রী গ্রামে এবং মুজিবুর রহমানের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুর থেকে অলিউল্লাহকে মাদ্রাসায় দেখা যাচ্ছিল না। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকালে মাদরাসা সংলগ্ন পুকুরে তার লাশ ভাসতে দেখে এলাকাবাসী বিষয়টি কিশোরগঞ্জ সদর থানা পুলিশ কে জানান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অলিউল্লাহর লাশ উদ্ধার করে। এ সময় এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মাদ্রাসার ৩ শিক্ষককে থানায় নিয়ে যাওয়া হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃ আবু বকর সিদ্দিক পিপিএম জানান,পুকুর থেকে শিশুটির লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া শিশুটির মৃত্যু রহস্য উদঘাটনের জন্য পুলিশ কাজ করছে।