প্রতিবন্ধী নারীকে ধর্ষণ চেষ্টা

ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহের হালুয়াঘাটে এক প্রতিবন্ধীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা হয়েছে। উপজেলার পশ্চিম গোবড়াকুড়া গ্রামের জজ মিয়ার (শারিরীক প্রতিবন্ধী) স্ত্রী ময়মনসিংহের বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন (বিশেষ) আদালতে মামলাটি দায়ের করেন।

অভিযোগকারী নারী জানান, প্রতিবেশী আঃ বারেক ঢালী (৪৮) নানা সময়ে কু’প্রস্তাব দিতো। ঘটনার দিন সন্ধ্যা ৭ টায় তাকে ঘরে একা পেয়ে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এক পর্যায়ে অভিযোগকারী নারীর ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে বারেক পালিয়ে যায়।

এ বিষয়ে প্রতিবেশী কাশেম বলেন, ঘটনার বিষয়ে আমি শুনেছি। বাদী ও তার স্বামী আমাকে জানিয়েছে। ঘটনা যদি সত্য হয় তাহলে অভিযুক্ত বারেকের যেনো দৃষ্টান্তমূলক শাস্তি হয়।

ভুক্তভোগী নারীর শ্বাশুড়ী মজিদা খাতুন বলেন, আমি আলাদা বাড়িতে থাকি। ঘটনার দিন পুত্রবধূর চিৎকার শুনে আমি দৌড়ে আসি। প্রতিবেশী নুর আলম বলেন, ঘটনা সত্য। আমি নারীর চিৎকারে এগিয়ে আসলে বারেককে দৌড়ে পালিয়ে যেতে দেখেছি।

ভুক্তভোগী নারীর স্বামী জজ মিয়া বলেন, বারেক প্রতিদিন আমার বাড়ি সংলগ্ন মসজিদে নামাজ পড়তে আসে। অধিক সময় ধরে মসজিদে অবস্থান করে। আমি বাড়িতে না থাকলে বিভিন্ন সময়ে গিয়ে আমার স্ত্রীকে উৎপাত করে। ঘটনার দিন বাড়িতে আমার স্ত্রীকে একা পেয়ে এই অপকর্ম করে।

এ বিষয়ে অভিযুক্ত বারেক ও বারেকের ছোট ভাই বোরহান ঢালী অভিযোগ অস্বীকার করে বলেন, উদ্দেশ্য প্রণোদিতভাবে এই অভিযোগ দায়ের করেছেন। এই ঘটনা আদৌ সত্য নয়।