প্রাইভেট কার থেকে সাড়ে ১৮ হাজার ইয়াবা উদ্ধার, গ্রেফতার ১

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ের আষাঢ়িয়ারচর এলাকায় একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ১৮ হাজার ৪শ’ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১’র সদস্যরা।

গ্রেফতারকৃত মাদক কারবারি হলো মোঃ ফিরোজ আলম (৪০)। তার গ্রামের বাড়ি লক্ষীপুর জেলার সদর থানার খন্দকারপুর এলাকায়। শুক্রবার (১৪ আগস্ট) সকালে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে সন্ধ্যায় র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরীর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ইয়াবা বহন করে প্রাইভেটকারটি কক্সবাজার থেকে ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় একটি প্রাইভেটকার ও মাদক বিক্রির ৯ হাজার ২শ’ ৩২ টাকা জব্দ করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী আরো জানান, গ্রেফতারকৃত আসামী ফিরোজ আলম দীর্ঘদিন ধরে প্রাইভেটকারে যাত্রী পরিবহনের আড়ালে প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারের ভেতরে অভিনব কায়দায় ইয়াবা পাচার করে আসছিল।

জিজ্ঞাসাবাদে সে আরও স্বীকার করে যে, দীর্ঘদিন ধরে ইয়াবা কক্সবাজার থেকে নিয়ে এসে রাজধানী ঢাকা, নারায়ণগঞ্জ, নরসিংদীসহ এর আশপাশের এলাকায় সরবরাহ ও বিক্রয় করে আসছে।

উল্লেখ্য যে, ফিরোজ আলম ২০১৮ সালের আগষ্ট মাসে বিপুল পরিমান ইয়াবাসহ যাত্রাবাড়ী এলাকা থেকে র‌্যাব-১০’র অভিযানে গ্রেফতার হয়েছিল।