প্রয়াত সাংবাদিক দীপঙ্কর চক্রবর্তীর স্মরণসভা ও স্মৃতিপদক প্রদান

বগুড়া প্রতিনিধি:

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সাবেক সহ-সভাপতি দীপঙ্কর চক্রবর্তী হত্যাকান্ডের ১৬ বছর উপলক্ষে বগুড়ায় স্মরণসভা ও স্মৃতিপদক প্রদান করা হয়েছে।

বগুড়া সাংবাদিক ইউনিয়নের(বিইউজে) সভাপতি আমজাদ হোসেন মিন্টুর সভাপতিত্বে শুক্রবার বেলা সাড়ে ১১টায় বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে দৈনিক উত্তরবার্তা সম্পাদক মাববুব উল আলম ও প্রবীন সাংবাদিক অধ্যাপক এসএম আইয়ুব এর হাতে সাংবাদিকতায় দীপঙ্কর চক্রবর্তী স্মৃতি পদক তুলে দেওয়া হয়। এতে বক্তব্য রাখেন বগুড়া-১ আসেনর সংসদ সদস্য সাহাদারা মান্নান, বিএফইউজে’র নির্বাহী সদস্য মাহমুদুল আলম নয়ন, আরিফ রেহমান, বিএফইউজে’র যুগ্ম মহাসচিব জি এম সজল, সাবেক সহ-সভাপতি প্রদীপ ভট্টাচার্য্য শংকর, প্রয়াত দীপঙ্কর চক্রবর্তীর কনিষ্ঠপুত্র অনিরূদ্ধ চক্রবর্তী, বিইউজে’র সাধারণ সম্পাদক জে এম রউফ, সদস্য আব্দুস সালাম বাবু, এম সারওয়ার খান প্রমুখ।

উলে­খ্য, ২০০৪ সালের ২ অক্টোবর বগুড়া থেকে প্রকাশিত দৈনিক দুর্জয় বাংলার তত্কালীন নির্বাহী সম্পাদক ও বিএফইউজে’র সহ-সভাপতি দীপঙ্কর চক্রবর্তী কর্মস্থল থেকে রাতে বাড়ি ফেরার পথে বগুড়ার শেরপুরে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে খুন হন।