ফ্রান্সে মহানবী (সা.) কে কটুক্তি ও ব্যঙ্গচিত্র প্রদর্শন করায় কামারখন্দে বিক্ষোভ

কামারখন্দ (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

সম্প্রতি ফ্রান্স কর্তৃক রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী হযরত মোহাম্মদ (সা.) কে কটুক্তি ও ব্যঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে সিরাজগঞ্জের কামারখন্দে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

কামারখন্দ কওমী ওলামা ঐক্য পরিষদের আয়োজনে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আলেম ওলামা সহ বিভিন্ন শ্রেণি পেশার মুসল্লি ও রাসুলপ্রেমীকেরা সোমবার সকাল ১০টায় জামতৈল ধোপাকান্দি সরকারি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে আসতে থাকে।

প্রায় তিন হাজার ধর্মপ্রাণ মুসল্লিদের অংশগ্রহনে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বিদ্যালয় প্রাঙ্গণ থেকে শুরু করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জামতৈল রেলওয়ে স্টেশনের পশ্চিম প্রান্তে এসে অবস্থান নেয়।

মহানবী (সা.) কে কটুক্তি ও ব্যঙ্গচিত্র প্রদর্শন করায় সেখানে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। জামতৈল কলেজপাড়া দারুল উলুম কওমিয়া হাফিজিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবু মুসার সভাপতিত্বে সমাবেশে মাওলানা হযরত আলী ধলেশ্বরী, আলহাজ্ব মাওলানা মুফতি মো. মাহবুবুর রহমান, মাওলানা মো. মোস্তফা কামাল প্রমুখ বক্তব্য রাখেন। মহানবী (সা.) কে কটুক্তি ও ব্যঙ্গচিত্র প্রদর্শন করায় জড়িতদের শাস্তি ও ফ্রান্সের পণ্য বর্জনের জোর দাবি জানান বক্তারা।

দুরন্ত/৩নভেম্বর/আইসি