বগুড়ায় ইয়াবা ফেন্সিডিল সহ ৫ মাদক ব্যবসায়ি গ্রেফতার

বগুড়া প্রতিনিধি :

সোমবার বগুড়ায় গোয়েন্দা পুলিশের অভিযানে ২৫০ পিস ইয়াবা, ৯০ বোতল ফেন্সিডিল ও ১৪পিস নেশা জাতীয় ইনজেকশন এ্যাম্পোল সহ ৫ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে ও একটি মোটর সাইকেল উদ্ধার করেছে।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ সুত্রে জানা যায়, সোমবার বেলা সাড়ে ১২টার দিকে জেলার সদরের নিশিন্দারা পাইকপাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২৫০ পিচ ইয়াবা, ৩০ বোতল ফেনসিডিল এবং ১৪ পিচ এ্যাম্পোলসহ ওই এলাকার মৃত সন্তোষের ছেলে মোঃ মুক্তার শেখ (২৬), মুক্তার শেখের স্ত্রী মোছাঃ তানিয়া সুলতানা ওরফে পিংকি (২৪), একই এলাকার আব্দুল হামিদের ছেলে মোঃ মনিরুল শেখ ওরফে মুনসুর (৩৬) ও তার স্ত্রী মোছাঃ শান্তনা বেগম (৩৪) গ্রেফতার করে এবং উপশহর এলাকা বিকেল সাড়ে ৪টায় ৬০ বোতল ফেনসিডিল ও একটি লাল রংয়ের এপাচি মোটরসাইকেলসহ জয়পুরহাট জেলা সদরের গদাসপুর এলাকার মৃত কলম বক্সের ছেলে মোঃ আনিছুর রহমানকে (৩৬) গ্রেফতার করে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম আলী পিপিএম জানান, জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর নিদের্শনায় মাদক ও চোরা চালান বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা দায়ের করা হয়েছে এবং আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হ