বগুড়ায় করোনাভাইরাসে ২৪ ঘন্টায় ৬ জনের মৃত্যু

বগুড়া প্রতিনিধি:

বগুড়ায় করোনা আক্রান্তে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এই নিয়ে গত ২৪ ঘন্টায় জেলায় করোনায় প্রাণ হারালেন ৬জন। নতুন মারা যাওয়া দুইজন হলেন- সাতক্ষীরা জেলার পলাশপুর এলাকার অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা নজরুল ইসলাম (৬৭) এবং বগুড়া শহরের জলেশ্বরীতলা এলাকার কন্সট্রাকশন ব্যবসায়ী ও ঠিকাদার সিরাজুল ইসলাম(৬২)।

এদের মধ্যে নজরুল ইসলাম টিএমএসএস হাসপাতালে এবং সিরাজুল ইসলাম শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে মারা বিকালে মারা গেছেন।
গেল ২৪ ঘন্টায় মারা যাওয়া বাকি ৪জন হলেন, বগুড়া শহরের ফুলবাড়ি এলাকার ওয়াজেদ আলী(৬১), দুপচাঁচিয়া উপজেলার আব্দুস সামাদ(৫৫), সোনাতলা উপজেলার প্রদীপ গোস্বামী(৭৮) এবং শাজাহানপুর উপজেলার বি-কুষ্টিয়া এলাকার ফজিলা(৬০)।

টিএমএসএস হাসপাতালের মুখপাত্র আব্দুর রহিম রুবেল জানান, নজরুল ইসলামের বাড়ী সাতক্ষীরায় হলেও আত্মীয়তার সূত্রে তিনি ৮ আগস্ট করোনায় আক্রান্ত হয়ে বগুড়া টিএমএসএস হাসপাতালে ভর্তি হন। পরে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার(২১ আগস্ট) বিকাল সোয়া ৪টার দিকে মারা যান। আব্দুর রহিম রুবেল আরও জানান, লাশ জীবানুমুক্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে, শজিমেক হাসপাতাল মুখপাত্র জাহাঙ্গীর আলম জানান, গত ১৭ আগস্ট টিএমএসএস এ নমুনা পরীক্ষায় কোভিড পজিটিভ হিসেবে শনাক্ত হন সিরাজুল ইসলাম। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে গত ১৮ আগস্ট শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। পরে তিনি শুক্রবার বিকাল সোয়া ৩টার দিকে মারা যান।

কোয়ান্টাম ফাউন্ডেশন বগুড়া শাখার সমন্বয়ক মিজানুর রহমান জানান, তাদের ৬ জনের একটি স্বেচ্ছাসেবী টিম স্বাস্থ্যবিধি মেনে মৃতদেহকে ধর্মীয় নিয়মানুসারে জীবানুমুক্ত করে হাসপাতাল চত্বরে জানাজা শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

দুরন্ত/২২আগস্ট/পিডি