বগুড়ায় করোনায় তিনজনের মৃত্যু

বগুড়া প্রতিনিধি:

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে তিন জন মারা গেছে। তিনজনের মধ্যে ২জন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে এবং একজন টিএমএসএস হাসপাতালে মৃত্যুবরণ করেছেন।

শজিমেকে মারা যাওয়া দুইজন হলেন- বগুড়া শহরের কাটনারপাড়া এলাকার হেদায়েদুল ইসলাম(৭৮) এবং সিরাজগঞ্জ উল্লাপাড়ার নাজেন কুমার(৫৫)। অপরদিকে, টিএমএসএস হাসপাতালে মারা যাওয়া ব্যক্তির নাম আহম্মেদ আলী(৬২)। তার বাড়ি আদমদীঘি উপজেলার তিলজগ্রাম এলাকায়। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন অফিসের মুখপাত্র ডাঃ ফারজানুল ইসলাম।

বুধবার সকাল সোয়া ১১টায় সিভিল সার্জন অফিসের পক্ষ থেকে অনলাইন ব্রিফিংয়ে মুখপাত্র ফারজানুল জেলার তথ্য তুলে ধরে বলেন, ৮ সেপ্টেম্বর, মঙ্গলবার জেলার দু’টি পিসিআর ল্যাবে পরীক্ষা করা ৩১০টি নমুনা পরীক্ষায় সরকারি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে (শজিমেক) করা ২৯৫টি নমুনার মধ্যে ৩৫টি পজিটিভ এবং টিএমএসএস মেডিকেল কলেজের (টিএমসি) পিসিআর ল্যাবে ১১৫ জনের মধ্যে ১৫টি নমুনায় পজিটিভ আসে। নতুন আক্রান্ত ৩৮জন আক্রান্ত হয়।

সিভিল সার্জন অফিসের তথ্য মতে এ পর্যন্ত বগুড়ায় ৩৫৩২৭ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে আক্রান্ত রোগীর সংখ্যা ৭০২৯ জন। সুস্হ হয়েছেন ৫৯৯৯ জন এবং মারা গেছেন ১৬৩ জন।