বগুড়ায় ঠিকাদার নাহিদ হত্যা : গ্রেপ্তার ৩

বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শাজাহানপুর উপজেলার শাকপালা এলাকায় নাহিদ (৩৩) নামের এক উপ-ঠিকাদারকে কুপিয়ে ও জবাই করে হত্যার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

আজ বৃহস্পতিবার (২৭ আগস্ট) সকালে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার তিনজন হলেন, শাকপালা পশ্চিমপাড়ার রাব্বি হোসেন (২২), শাকপালা মধ্যেপাড়া এলাকার আরও দুই কিশোর।

এর আগে নিহত নাহিদের বাবা জাহিদুল ইসলাম বাদী হয়ে বুধবার রাতে শাজাহানপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় ৬ জনকে নামীয় ও চার থেকে পাঁচজনকে অজ্ঞাত আসামী করা হয়। এই মামলা ডিবি পুলিশ তদন্ত করছেন বলে জানিয়েছেন শাজাহানপুর থানার ওসি (তদন্ত) আমবার হোসেন।

বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা জানান, হত্যা মামলার তিন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
প্রসঙ্গত, মঙ্গলবার (২৫ আগস্ট) রাত ৯ টার দিকে নাহিদকে কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয়। উপজেলার শাকপালা পশ্চিমপাড়া কবরস্থান এলাকায় তাকে হত্যা করে ফেলে রাখা হয়েছিল। নিহত নাহিদ উপজেলার জাহাঙ্গীরাবাদ ফুলতলা এলাকার বাসিন্দা।
স্থানীয়রা জানান, পাওনা টাকার জেরে নাহিদকে ফুলতলা এলাকা থেকে শাকপালা এলাকায় ডেকে নিয়ে গিয়ে হত্যা করা হয়েছে।

আদালতে গ্রেফতারকৃতদের দুই কিশোর স্বীকারোক্তি মুলক জবাববন্দী দিয়েছে এবং রাব্বী হোসেনকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড দিয়েছে বলেও জানিয়েছে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম আলী পিপিএম।