বগুড়ায় প্রতিপক্ষের লাঠির আঘাতে আইসক্রিম বিক্রেতার মৃত্যু

বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শেরপুরে প্রতিপক্ষের লাঠির আঘাতে আইসক্রিম বিক্রেতা আসাদুল ইসলাম (৫০) নামের এক ব্যাক্তি মারা যায়। গরু কেনা-বেচা কেন্দ্র করে এঘটনা ঘটেছে বলে শেরপুর থানা পুলিশ নিশ্চিত করেছে।

রবিবার ভোর ৬টার দিকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আসাদুল ইসলাম শেরপুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের খন্দকারটোলা পশ্চিমপাড়া গ্রামের ওসমান মিয়ার ছেলে।

নিহতের বোন আছিয়া বেগম জানান, কয়েকদিন পুর্বে একটি গরু বেচা-কেনাকে কেন্দ্র করে ওই এলাকার রেজাউলের সাথে জহুরুল ইসলামের দুই ছেলের সাথে তিক্ততার সৃষ্টি হয়। এ নিয়ে ৮ আগস্ট শনিবার সকাল ৯টার দিকে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

এ সময় আসাদুল ইসলাম বাড়ির পার্শ্বে দিয়ে যাবার সময় প্রতিপক্ষ জহুরুল ইসলামের ছেলে ফিজার, শাহীনুরসহ অন্যরা লাঠি দিয়ে তার মাথায় আঘাত করে। গুরুতর আহত আসাদুলের অবস্থার অবনতি হলে ওইদিনই তাকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।

এমতাবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৯ আগস্ট রবিবার সকালে আসাদুলের মৃত্যু হয়। তবে মৃত ব্যাক্তি উপজেলার বিভিন্ন এলাকায় আইসক্রীম বিক্রি দিনাতিপাত করছিল বলে তার পারিবারিক সুত্রে জানা গেছে।

শেরপুর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, উভয়পক্ষের মধ্যে সংঘর্ষে আহত আসাদুল হাসপাতালে মারা গেছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হবে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।