‘বগুড়া সদর মাদক ও অপরাধ মুক্ত করা হবে’

বগুড়া প্রতিনিধি:

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবীর বলেছেন, বাংলাদেশ পুলিশের কর্ণধার আইজিপি’র নির্দেশনায় বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে মানুষের দোরগোড়ায় পুলিশিং সেবা পৌঁছে দেওয়া হচ্ছে। বিট পুলিশিংয়ের মাধ্যমে সদর এলাকা মাদক ও অপরাধ মুক্ত করা হবে।

জনগণকে সাথে নিয়েই বগুড়া সদর থানা এলাকায় অপরাধের শিকড় উপরে ফেলা হবে, প্রতিষ্ঠা করা হবে শান্তি এবং সুষ্ঠু আইন-শৃঙ্খলা পরিস্থিতি।

শাখারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক কামরুল হুদা উজ্জ্বল এর সভাপতিত্বে সোমবার বিকেলে বগুড়া সদরের শাখারিয়া ইউনিয়নে বিভিন্ন গ্রামের সহস্রাধিক মানুষের অংশগ্রহণে বিট পুলিশিং কার্যক্রম বিষয়ক মতবিনিময় সভা ও স্বাস্থ্যবিধি মেনে ১৩নং বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলি বলেন।

সভায় হুমায়ুন কবির আরো বলেন, দিনের ২৪ ঘন্টা সপ্তাহে ৭ দিন যেকোন প্রয়োজনে তারা সেবা দিতে সদাপ্রস্তুত রয়েছে। অপরাধ দমনে তিনি শুধু সকলকে তথ্য দিয়ে সহযোগিতার আহব্বান জানান এবং জেলা পুলিশ সুপারের নেতৃত্বে বগুড়া সদরকে অপরাধমুক্তকরণের মাধ্যমে একটি আইডল থানা হিসেবে গঠন করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

শাখারিয়া ইউপি বিট ইনচার্জ ও সদর থানার এসআই মনোয়ারুল ইসলাম সবুজের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম রেজা, পুলিশ পরিদর্শক (অপারেশন এন্ড কমিউনিটি পুলিশিং) হাসান আলী। সভায় আরও বক্তব্য রাখেন ডাঃ বজলার রহমান, সামছুল আলম মন্ডল, ডাঃ মুকবুল হোসেন, শিক্ষক আবু ওহাব আলী, সাবেক ইউপি সদস্য রেজাউল করিম, আব্দুল হান্নান, আলহাজ্ব আব্দুল জলিল, নাজমুল হাসান শামীম, ইব্রাহীম হোসেন, সাইদুল হাসান সাঈদ।

সভায় আরও উপস্থিত ছিলেন শাখারিয়া ইউপির সহকারী বিট ইনচার্জ আশরাফুল ইসলাম, শাখারিয়া ইউপি সচিব মশিউর রহমান, ইউপি সদস্য সদস্য মান্নু মিয়া, আব্দুস সালাম, নেছার উদ্দিন, মিজানুর রহমান প্রমুখ। বিট পুলিশিং কার্যক্রমের শাখারিয়া ইউনিয়নের সকল ওয়ার্ডের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।