বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উদযাপিত

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯০ তম জন্মবার্ষিকী উদযাপিত হয়েছে। শনিবার (৮ আগস্ট) সকালে জেলা প্রশাসন, কিশোরগঞ্জ এর আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯০তম জন্মদিবস-২০২০ উদযাপন উপলক্ষে আলোচনা সভা এবং দুস্থ ও অসহায় মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলার জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিভিল সার্জন, কিশোরগঞ্জ, উপপরিচালক (স্থানীয় সরকার), অতিরিক্ত পুলিশ সুপার, কিশোরগঞ্জ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)সহ জেলা প্রশাসনের শীর্ষ কর্মকর্তাবৃন্দ, জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের নেতৃবৃন্দ, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ, মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তাসহ সরকারি বিভিন্ন দপ্তর ও বিভাগের অন্যান্য কর্মকর্তাবৃন্দ, গণ্যমান্য ব্যাক্তিবর্গ, সাংবাদিকবৃন্দসহ অন্যান্যরা।

আলোচনা অনুষ্ঠান শেষে মাননীয় জেলা প্রশাসক কিশোরগঞ্জ জেলার বিভিন্ন উপজেলার দুস্থ ও অসহায় নারীদের মাঝে এবং “কিশোরগঞ্জ কারাগার সংশোধনাগার মডেল ” ইনোভেশনের অংশ হিসেবে কারাগারে সেলাই প্রশিক্ষণপ্রাপ্তদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়। আলোচনা ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠান শেষে বঙ্গমাতাসহ ১৫ই আগস্টে বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদদের জন্য বিশেষ মোনাজাত ও দোয়া অনুষ্ঠিত হয়।