বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে বিএনপির ত্রাণ বিতরণ

বগুড়া প্রতিনিধি :

বগুড়ার সারিয়াকান্দিতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে জেলা বিএনপির ত্রাণ কমিটির উদ্যোগে ও জিয়া শিশু কিশোর সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন চৌধুরীর ব্যবস্থাপনায় বন্যায় ক্ষতিগ্রস্থ ৫ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় সারিয়াকান্দি ফাজিল ডিগ্রী মাদ্রাসা মাঠে পৌর বিএনপির আয়োজনে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এড. একেএম সাইফুল ইসলাম।

সারিয়কান্দি পৌর বিএনপির আহবায়ক ইকবাল কবির পলাশের সভাপতিত্বে ত্রাণ বিতরণকালে অন্যান্যদের বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম আহবয়ক ফজলুল বারি তালুকদার বেলাল, জেলা বিএনপির নেতা শহিদ-উন-নবী সালাম, কেএম খায়রুল বাসার, শেখ তাহা উদ্দিন নাহিন, খাদেমুল ইসলাম খাদেম, জিএম আলি হাসান দারুন, সরকার মুকুল, আবুল কাশেম হিরু, প্রমুখ।

পরে সারিয়াকান্দি উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্থ বিভিন্ন ইউনিয়নের ৫ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। অনুষ্ঠানে বক্তরা বলেন, বর্তমানে দেশে কোন ভোট হয় না নিরপেক্ষ ভোট হলে আবার বিএনপি ক্ষমতায় আসবে ও খালেদা জিয়া এদেশের প্রধান মন্ত্রী হবেন।

আর তারেক রহমান দেশে ফিরে আসবেন। বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের জন্য দোয়া কামনা করা হয়। বিএনপি যে কোন দুর্যোগে এদেশের মানুষের পাশে ছিল আগামীতেও থাকবে। আমরা যেন আবারও আপনাদের পাশে দাড়াতে পারি এজন্য সকলের সহযোগীতা প্রয়োজন।